আন্তর্জাতিক

নতুন সংসার পাততে ১৫ তলা থেকে ফেলে দুই সন্তানকে খুন!‌

মোহনা অনলাইন

চীনে দুই শিশুকে ১৫ তলা থেকে ফেলে হত্যার ঘটনায় এক যুগলের মৃত্যুদণ্ড কার্যকর করা হয়েছে। অবশেষে বৃহস্পতিবার কার্যকর হল তাদের মৃত্যুদণ্ড।

ঘটনাটি ঘটেছিল ২০২০ সালে। দুই বছর আগেই তাদের মৃত্যুদণ্ড দিয়েছিল চীনা সুপ্রিম কোর্ট। বৃহস্পতিবার প্রাণঘাতী ইনজেকশন দিয়ে তাদের মৃত্যুদণ্ড কার্যকর করা হয়েছে।

জানা গিয়েছে, দুই অভিযুক্তের নাম ঝাং বো ও ই চেংচেন। ২০১৯ সাল থেকে দুজনের মধ্যে বিবাহ বহির্ভূত সম্পর্ক গড়ে ওঠে। সেই সময়ে বিবাহিত ছিলেন ঝাং। দুই সন্তানও ছিল তার। শেষ পর্যন্ত স্ত্রীকে ছেড়ে চেংচেনের সঙ্গে থাকার সিদ্ধান্ত নেন। ২০২০ সালে স্ত্রীকে ডিভোর্স দিয়ে বান্ধবীর সঙ্গে থাকতে শুরু করেন। দুই সন্তানকেও নিজের সঙ্গে নিয়ে আসেন ঝেং।

কিন্তু গোটা ঘটনায় প্রবল অসন্তুষ্ট ছিলেন চেংচেন। তার মনে হয়েছিল, ঝেনের সঙ্গে নতুন করে জীবন শুরু করার পথে বাধা হয়ে দাঁড়িয়েছে দুই শিশু সন্তান। তাদের শেষ করে না দিলে জীবন শুরু করা যাচ্ছে না। তাই ঝেংকে জোর করতে শুরু করেন, যেন দুই সন্তানকে খুন করেন তিনি। শেষ পর্যন্ত ১৫ তলার জানলা থেকে দুই বছরের কন্যা ও এক বছরের পুত্রকে ছুঁড়ে ফেলে দেন ঝেং।

দুই সন্তানের মৃত্যুতে স্তম্ভিত হয়ে যান ঝেংয়ের প্রাক্তন স্ত্রী। কান্নায় ভেঙে পড়েন তিনি। গোটা দেশেই আলোড়ন ফেলে দেয় এমন নৃশংস খুনের ঘটনা।

author avatar
Online Editor SEO
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button