খেলাধুলা

সাকিবের চোটে কপাল খুললো হাসানের

মোহনা অনলাইন

চ্ট্টগ্রামে আজ অনুশীলনের সময় হ্যামস্ট্রিংয়ের চোট পেয়েছেন তানজিম হাসান সাকিব। যে কারণে শ্রীলঙ্কা সিরিজ থেকে ছিটকে গেছেন এই পেসার। তার জায়গায় হাসান মাহমুদকে শেষ ওয়ানডের স্কোয়াডে অন্তর্ভুক্ত করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

শ্রীলঙ্কার বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের প্রথম দুই ম্যাচে দারুণ খেলেছেন সাকিব। বল হাতে দুই ম্যাচ মিলিয়ে উইকেট শিকার করেছেন ৪টি। প্রথম ম্যাচে ৩ উইকেট তুলে দলের জয়ে রেখেছিলেন বড় অবদান। দ্বিতীয় ম্যাচটা যদিও জিততে পারেনি বাংলাদেশ। সিরিজে ১-১ সমতা থাকায় তৃতীয় ম্যাচটা হয়ে গেছে সিরিজ নির্ধারণী। আর গুরুত্বপূর্ণ সেই ম্যাচের আগেই হ্যামস্ট্রিংয়ের চোটে পড়েছেন এই পেসার। যার ফলে তৃতীয় ম্যাচে খেলা হচ্ছে না তার। বদলি হিসেবে ডাকা হয়েছে হাসান মাহমুদকে।

এমনিতে জাতীয় দলের নিয়মিত মুখ হাসান মাহমুদ। শ্রীলঙ্কা সিরিজের আগে স্কোয়াডে ছিলেন প্রায় সব সিরিজেই। এবার শুরুতে জায়গা না পেলেও সাকিবের চোটে কপাল খুলেছে হাসানের। তবে একাদশে জায়গা পাওয়ার জন্য হাসানকে লড়াই করতে হবে মুস্তাফিজুর রহমানের সাথে। তৃতীয় পেসার হিসেবে তাসকিন আহমেদ এবং শরিফুল ইসলামের সাথে মুস্তাফিজ বা হাসানের মধ্যে যেকোনো একজনকে একাদশে দেখা যাওয়ার সম্ভাবনাই বেশি।

আগামী ১৮ মার্চ তিন ম্যাচের ওয়ানডে সিরিজের তৃতীয় ম্যাচে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে মুখোমুখি হবে বাংলাদেশ এবং শ্রীলঙ্কা। সিরিজে এখন ১-১ সমতা। এই ম্যাচের জয়ী দলই জিতবে সিরিজ।

author avatar
Online Editor SEO
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button