বিনোদন

জায়েদের নতুন নায়িকা পূজা ব্যানার্জি

মোহনা অনলাইন

ঢাকাই সিনেমার আলোচিত ত্রনায়ক জায়েদ খান এবার ভক্তদের জন্য নিয়ে এলেন নতুন ‘চমক’। ঈদে মুক্তি পাচ্ছে জায়েদ খানের ‘সোনার চর’ সিনেমা। আর এরই মধ্যে নতুন খবর এলো। জায়েদ পশ্চিমবঙ্গের জনপ্রিয় অভিনেত্রী পূজা ব্যানার্জির সঙ্গে নতুন একটি সিনেমা করতে যাচ্ছেন। 

বৃহস্পতিবার রাতে সামাজিক যোগাযোগ মাধ্যমে দেওয়া এক পোস্টে বিষয়টি নিশ্চিত করেছেন এই নায়ক নিজেই। যেখানে নায়িকা পূজা ব্যানার্জির পাশে নিজের একটি ছবি রেখে প্রকাশ করেছেন তিনি। সেই একই ছবি নিজের ফেসবুকেও শেয়ার করেছেন পূজা।

বাংলাদেশের একটি বড় প্রযোজনা প্রতিষ্ঠান নির্মাণ করতে যাচ্ছে সিনেমাটি। আর সেখানেই জুটি হিসেবে দেখা যাবে জায়েদ-পূজাকে। অভিনেত্রী পূজা টালিউড ছাড়াও মুম্বাইয়ে কাজ করেছেন। স্টার প্লাসে প্রচারিত ‘তুঝ সাং প্রীত লাগাই সাজনা’ শোতে বৃন্দা চরিত্রে অভিনয়ের মাধ্যমে খ্যাতি লাভ করেন। এ ছাড়া তেলেগু, হিন্দি ও বাংলা সিনেমায় কাজ করেছেন তিনি।

এ প্রসঙ্গে জায়েদ খান বলেন, আমি আগেই কিছু বলতে চাই না। আমি চমক দিতে পছন্দ করি, যা বলি তা করে দেখাই। অহেতুক আওয়াজ দেওয়ার প্রয়োজন নেই। ঈদে আমার সিনেমা ‘সোনার চর’ আসছে। সিনেমাতে দর্শক ভিন্ন এক জায়েদ খানকে পাবেন।

এর আগে টালিউডের নায়িকা সায়ন্তিকার সঙ্গে একটি সিনেমায় কাজ করেছিলেন জায়েদ খান। সিনেমাটি কয়েকদিন শুটিংয়ের পর প্রযোজকের সঙ্গে নায়িকার জটিলতা সৃষ্টি হয়। ফলে এর শুটিং আটকে যায়। এর পর আর সিনেমাটির ব্যাপারে কিছু জানা যায়নি।

author avatar
Online Editor SEO
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button