সংবাদ সারাদেশ

কালিয়াকৈরে আন্তঃজেলা অজ্ঞান পার্টির ৪ সদস্য গ্রেফতার

আলহাজ হোসেন, কালিয়াকৈর প্রতিনিধি

গাজীপুরের কালিয়াকৈরে চন্দ্রা এলাকায় আন্তঃজেলার অজ্ঞান পার্টির ৪ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ।

আজ বৃহস্পতিবার (০১ জুন) দুপুরে কালিয়াকৈর থানায় প্রেস ব্রিফিং করে এই তথ্য নিশ্চিত করেছেন সিনিয়র সহকারী  পুলিশ সুপার কালিয়াকৈর সার্কেল আজমির হোসেন ।

গ্ৰেফতারকৃতরা হলেন, জামালপুর জেলার ইসলামপুর থানার চিনায়ার চর নামাপাড়া এলাকার মৃত জাবেদ আলীর ছেলে শহর আলী ( ৪৩ ), নোয়াখালী জেলার সেনবাগ থানার জামালপুর মহাজন বাড়ি এলাকার মৃত সাঈদ আলীর ছেলে নুরুল ইসলাম (৪৫), জামালপুর জেলার সরিষা বাড়ি থানার গোপালগঞ্জ হাট এলাকার সুনামিয়ার ছেলে মুকুল মিয়া( ৪২), নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও থানার বাইশটেংগী বাজার এলাকায় শহর আলীর স্ত্রী মানসুরা আক্তার জিমি (৩০) তারা উপজেলার বিভিন্ন এলাকায় ভাড়া থেকে অপকর্ম করতেন।

পুলিশ সূত্রে জানা গেছে, কালিয়াকৈর উপজেলার চন্দ্রা এলাকায় বিভিন্ন সময়ে গাড়ির ভিতরে ও নিরীহ মানুষকে মলম পার্টির ও অজ্ঞান পার্টির লোকজন সাধারণ মানুষকে অচেতন করে টাকা পয়সা নিয়ে মানুষকে নিঃস্ব করে দেয়। উপজেলার চন্দ্রা এলাকায় ফ্লাইওভারের নিচে অজ্ঞান পার্টির ৪ সদস্য মিলে বিভিন্ন ঔষধ ,হালুয়া ,ইঞ্জেকশন সহ বিভিন্ন সরঞ্জাম প্রক্রিয়া করছিলেন। পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে বুধবার বিকেলে তাদেরকে আটক করেন। তাদের কাছ থেকে বিভিন্ন মালামাল উদ্ধার করা হয়।

এ ঘটনায় কালিয়াকৈর থানায় বৃহস্পতিবার দুপুরে গাজীপুর সিনিয়র সহকারী পুলিশ সুপার কালিয়াকৈর সার্কেল আজমির হোসেন প্রেস ব্রিফিং করেন। পরে আসামিদেরকে গাজীপুর জেলার হাজতে প্রেরণ করেন।

গাজীপুরের সার্কেল আজমির হোসেন জানান, আন্তঃজেলার অজ্ঞান পার্টির ৪সদস্য গ্ৰেফতার করা হয়েছে। আমাদের এ অভিযান অব্যাহত থাকবে।

author avatar
Editor Online
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button