জমি নিয়ে বিরোধের জেরে দুই পক্ষের সংঘর্ষে ৮ জন আহত

মোঃ রাশেদুল ইসলাম, নাটোর প্রতিনিধি

নাটোরের লালপুরে জমি নিয়ে বিরোধের জেরে দেশীয় অস্ত্র নিয়ে দুই পক্ষের সংঘর্ষে ৮ জন আহত, ৫ জনকে রাজশাহী মেডিকেল প্রেরণ

নাটোরের লালপুরে জমি নিয়ে বিরোধের জেরে দেশীয় অস্ত্র নিয়ে দুই পক্ষের সংঘর্ষে উভয় পক্ষের অন্তত ৮ জন আহত হয়েছে। আহতদের মধ্যে ৫ জনকে আশংখাজনক অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

রবিবার (২৬ মার্চ) রাত ৯ টার দিকে উপজেলার আড়বাব ইউনিয়ন সালামপর শেরপাড়া গ্রামে এই ঘটনাটি ঘটে।

লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) জালাল উদ্দিন ও স্থানীয়রা জানান, জমি জমা ভাগাভাগিকে কেন্দ্র করে দীর্ঘ দিন ধরেই আমিরুল ইসলাম ও কাশেম সরকারের মধ্যে বিরোধ চলে আসছিল। এনিয়ে তাদের মধ্যে একাধিকবার হাতাহাতির ঘটনাও ঘটেছে। আজ রাতে আমিরুল ইসলাম ,জাহাঙ্গীর,জিয়া,জিল্লুর সহ আরো কয়েকজন বিরোধপূর্ন জমিতে দখল নিতে যায়। এ সময় প্রতিপক্ষ কাশেম সরকার ও তার ছেলেরা এবং ভাইয়েরা তাদের বাধা দেয়। এ সময় উভয় পক্ষের মধ্যে কথা কাটাকাটি শুরু হয়।

কথা কাটাকাটির এক পর্যায়ে উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। এতে উভয় পক্ষের অন্তঃত ৮ জন রক্তাক্ত জখম হয়। পরে স্থানীয়রা এগিয়ে গিয়ে আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

সেখানে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য আমিরুল ইসলাম,জাহাঙ্গীর ,জিয়া সহ ৫ জনকে রাজশাহী মেডিকেল কলেহ হাসপাতালে প্রেরণ করেন। তবে এঘটনায় এখনো কোন পক্ষের কেউ থানায় কোন অভিযোগ দেয়নি।

 

author avatar
Editor Online
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button