রাজবাড়ী পাংশায় কলিমহরে আওয়ামী লীগের জনসভা

মোঃ ইউসুফ মিয়া, রাজবাড়ী প্রতিনিধি

রাজবাড়ী জেলার পাংশা উপজেলার কলিমহরে ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে বিশাল জনসভা করেছে । সংগঠনকে গতিশীল ও বেগবান করার লক্ষে পাংশা উপজেলার কলিমহর ইউপির সাজুরিয়া জেহরা জেরীন উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত আওয়ামীলীগের জনসভা জনসমুদ্রে পরিনতি হয়েছে।

আওয়ামী লীগের জনসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন রাজবাড়ী-২-আসনের জাতীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম।

বক্তব্যে তিনি বলেন, ’সারা বাংলাদেশের ন্যায় রাজবাড়ীতেও গৃহহীন ও ভূমিহীন পরিবারেকে মাথা গোঁজার ঠাঁই নির্মাণ করে দিয়ে বিশ্বে নজির সৃষ্টি করেছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বয়স্ক ভাতা, বিধবা ভাতা, মাতৃত্বকালীন ভাতা, প্রতিবন্ধী ভাতা, ভিজিডি, ভিজিএফ, মুক্তিযোদ্ধাদের সম্মানী এসবই শেখ হাসিনার অবদান। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার আমলে পদ্মা সেতু,মেট্রোরেলসহ মেগা প্রকল্পগুলো বাস্তবায়ন হওয়ায় আমরা উন্নত দেশের গর্বিত নাগরিক হিসেবে পরিচয় দিতে পারছি। আপনারা আমাকে নৌকায় ভোট দিয়ে এমপি নির্বাচিত করেছেন। আমি পাংশা, বালিয়াকান্দি ও কালুখালী উপজেলার রাস্তাঘাট, বিদ্যুৎ, শিক্ষা প্রতিষ্ঠান, ধর্মীয় প্রতিষ্ঠান, ব্রিজ কালভার্ট প্রভৃতি ক্ষেত্রে উন্নয়ন করার চেষ্টা করছি।এলাকার মানুষ যাতে শান্তিতে ঘুমাতে পারে তার জন্য আমি কাজ করছি’।

তিনি আরো বলেন, কলিমহর ইউনিয়নে কিছু সমস্যা আছে। আমরা সমন্বিত ভাবে সমস্যা নিরসনে প্রচেষ্টা চালাচ্ছি।দেশের উন্নয়ন অব্যাহত রাখতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীক মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার আহবান জানান পাংশা,বালিয়াকান্দি,কালুখালীর জননেতা রাজবাড়ী ২আসনের জাতীয় সংসদ সদস্য ও বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এমপি।

কলিমহর ইউপি আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি কিশোর কুমার দাসের সভাপতিত্বে ও কলিমহর ইউপি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল গফুর মাস্টারের সঞ্চালনায় জনসভায় বিশেষ অতিথি হিসেবে রাজবাড়ী জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহসভাপতি একেএম শফিকুল মোরশেদ আরুজ, কালুখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান আলিউজ্জামান টিটো চৌধুরী, পাংশা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মাছপাড়া ইউপির চেয়ারম্যান খন্দকার সাইফুল ইসলাম বুড়ো, পাংশা উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি শামসুল আলম মৃধা, পাংশা উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ওহাব মন্ডল, পাংশা পৌরসভার মেয়র মোঃ ওয়াজেদ আলী মাষ্টার,কলিমহর ইউপির চেয়ারম্যান বিলকিছ বানু বক্তব্য রাখেন।

বক্তারা বীর মুক্তিযোদ্ধা জিল্লুল হাকিম এমপির নেতৃত্বে রাজনৈতিক কার্যক্রমে একসঙ্গে থেকে কাজ করার অঙ্গীকার ব্যক্ত করেন।

 

author avatar
Editor Online
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button