খেলাধুলা

বিরাটের সেই ভক্তকে নিরাত্তারক্ষীদের বেধড়ক মারধর

মোহনা অনলাইন

বিরাট কোহলির উন্মাদনা সারা বিশ্বে এতটাই ছড়িয়ে পড়েছে যে সকলেই তাঁকে এক ঝলক দেখতে চান, যখনই কোনও ভক্ত সুযোগ পান, তিনি তাঁর সঙ্গে দেখা করার জন্য যথাসাধ্য চেষ্টা করেন। এমন অবস্থায় কিছু পাগল ভক্ত নিরাপত্তা উপেক্ষা করে মাঠের মধ্যেই বিরাটের সঙ্গে দেখা করতে নেমে পড়েন।

গত সোমবার (২৫ মার্চ) এমনই এক দৃশ্য দেখা গিয়েছে। আইপিএলে পঞ্জাব কিংসের বিরুদ্ধে ছিল রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর ম্যাচ। তাতেই বিরাট কোহলির এক ভক্ত নিরাপত্তারক্ষীদের ফাঁকি দিয়ে মাঠে প্রবেশ করেছিলেন। প্রথমে ওই কোহলি ভক্ত লুটিয়ে পড়েছিলেন তাঁর পায়ে। এবং তারপর কোহলিকে তিনি জড়িয়ে ধরেন। মুহূর্তের মধ্যে নিরাপত্তাকর্মীরা এসে সেই ফ্যানকে মাঠ থেকে টেনে হিচড়ে বাইরে নিয়ে যান। তারপর ওই কোহলির ভক্তর সঙ্গে যা হয়েছে, ভিডিয়ো দেখলে শিউরে উঠবেন।

গুগল নিউজে ফলো করুন Mohona TV গুগল নিউজে ফলো করুন Mohona TV

দেখা গিয়েছে বিরাটের ওই ভক্তকে মাঠ থেকে বের করে চিন্নাস্বামী স্টেডিয়ামের এক জায়গায় নিয়ে আসেন নিরাপত্তারক্ষীরা। এরপর দুই সিকিউরিটি গার্ড তাঁকে বেধড়ক মারতে থাকেন। কিল, চড়, ঘুষি, লাথি কোনও কিছুই বাদ দেননি তাঁরা। মাটিতে লুটিয়ে পড়েন বিরাটের ওই ভক্ত। এরপর সেখানে পুলিশরা পৌঁছে যান। এবং এক ব্যক্তি ওই বিরাটের ফ্যানকে মাটি থেকে তোলেন।

সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে সেই ভিডিয়ো। ওই ভিডিয়োর কমেন্ট সেকশন ভরে গিয়েছে দুই নিরাপত্তারক্ষীদের শাস্তি দেওয়ার দাবিতে। অনেকে আবার ওই ভিডিয়োর কমেন্ট সেকশনে বিরাট কোহলিকেও ট্যাগ করেছেন। যাতে এই ঘটনার ব্যাপারে জানতে পারেন কোহলি। এবং যেন তিনি কোনও পদক্ষেপ নেন।

author avatar
Online Editor SEO
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button