রাজশাহীসংবাদ সারাদেশ

ফেসবুকে স্ট্যাটাস দিয়ে কলেজছাত্রীর আত্মহত্যা

মোঃ রাশেদুল ইসলাম, নাটোর

নাটোরে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে মোছা. নুসরাত জাহান মারিয়া বৈশাখী (১৯) নামে এক কলেজ শিক্ষার্থী আত্মহত্যা করেছে।
শনিবার (৩০ মার্চ) রাত সাড়ে ১১টার দিকে শহরের উত্তর বড়গাছা জোলারপার এলাকার হাফসা ছাত্রীনিবাস থেকে ওই শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।
 ওই শিক্ষার্থী আত্মহত্যা কারণ এখনও জানা সম্ভব হয়নি।
নিহত শিক্ষার্থী মোছা. নুসরাত জাহান বৈশাখী সিংড়া উপজেলার চামারী ইউনিয়নের বাহাদুরপুর গ্রামের রফিকুল মৃধার মেয়ে। তিনি নবাব সিরাজ উদ দৌলা সরকারি কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী ছিলেন।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানাগেছে ,শহরের উত্তর বড়গাছা এলাকায় তিন তলার একটি ছাত্রীনিবাসে তৃতীয় তলার একটি রুমে একাই থাকতেন ওই শিক্ষার্থী। শনিবার সন্ধ্যার পর থেকে ওই শিক্ষার্থীর রুমের দরজা বন্ধ ছিল। এতে তার কোনো সাড়া শব্দ না পেয়ে দরজায় গিয়ে ডাকাডাকি করেন সহপাঠীরা। এরপরও ওই শিক্ষার্থীর সাড়া শব্দ না পেয়ে মেস সুপার বিষয়টি ছাত্রীনিবাসের মালিককে জানান। পরে মালিক ঘটনাস্থলে এসে প্রথমে ওই শিক্ষার্থীর পরিবারকে জানান। এরপর নাটোর থানা পুলিশকে খবর দিলে তারা ঘটনাস্থলে আসেন। পরে ফায়ার সার্ভিসের সদস্যরা দরজার লক ভেঙে পুলিশ মরদেহ উদ্ধার করে।
নাটোর সদর থানার কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে মরদেহ উদ্ধার করেন। মরদেহ ময়নাতদন্তের জন্য নাটোর আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে আইনি প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান তিনি।
author avatar
Mohona Online
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button