বিনোদন

দুঃখ প্রকাশ করলেন অনন্ত জলিল

মোহনা অনলাইন

গত ৩০ মার্চ রাজধানীর নিউমার্কেটে ‘এজে ভাই’ নামে একটি শোরুম উদ্বোধন করতে গিয়েছিলেন চিত্রনায়ক অনন্ত জলিল। সেখানে তাকে দেখতে অনেক ভক্ত উপস্থিত হয়েছিলেন।

সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ছড়িয়েছে যেখানে, ঢাকাই সিনেমার আলোচিত অভিনেতা অনন্ত জলিলের কয়েকজন ভক্ত অভিযোগ করেছেন, অভিনেতার সঙ্গে উপস্থিত নিরাপত্তাকর্মীরা তাদের সঙ্গে খুবই বাজে আচরণ করেছেন। অনন্ত জলিলের সঙ্গে থাকা বডিগার্ড তাদের দিকে বন্দুক তাক করেছেন এবং গুলি করে দেবেন বলেও হুমকি দিয়েছেন।

অনন্ত জলিল ওই ভক্তদের উদ্দেশ্যে নিজের ফেসবুক পেজে দুঃখ প্রকাশ করেছেন অনন্ত জলিল। তিনি বলেন, আমি ভিডিওটা দেখে খুবই মর্মাহত এবং আমার যারা শুভাকাক্সক্ষী আছেন, তাদের জানাতে চাই, আমার সঙ্গে আমার পার্সোনাল বডিগার্ড ব্যতীত অন্য কোনো গার্ড ছিল না। আমার সঙ্গে শুধু আমার একজন বডিগার্ড ছিল। তার নাম মো. সাদাত। যেই আপনাদের সঙ্গে এ রকম ব্যবহার করুক না কেন তার জন্য আমি সত্যিই মর্মাহত।

তিনি আরও বলেন, আমি যেখানেই যাই না কেন জনসাধারণের সঙ্গে ভালো ব্যবহার করার জন্য আমার গার্ডদের আগে থেকে নির্দেশ দেওয়া থাকে। আমি কখনই সাধারণ মানুষের থেকে আলাদা কেউ না। অনন্ত বলেন, আমি সব সময় সাধারণ মানুষের সঙ্গে মিশে থাকতে চাই। কারণ, আমি সবাইকে ভালোবাসি এবং সবাইকে নিয়ে পথ চলতে চাই। নিউমার্কেটের যেসব ভাই ও বোনেরা যারা আমার সঙ্গে দেখা করতে এসেছিলেন, আমি কথা দিচ্ছি, শীঘ্রই আবার নিউমার্কেটে আসব এবং আপনাদের সঙ্গে দেখা করব, ইনশাআল্লাহ।

author avatar
Online Editor SEO
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button