সংবাদ সারাদেশ

নগদের ২ কর্মীকে গুলি করে ৬০ লাখ টাকা ছিনতাই

মোহনা অনলাইন

নরসিংদীতে মোবাইল ব্যাংকিং নগদের দুই কর্মীকে গুলি করে ৬০ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার (৪ এপ্রিল) সকাল সাড়ে ৯টার দিকে নরসিংদীর রায়পুরার হাসনাবাদ এলাকায় এ ঘটনা ঘটে।

গুলিবিদ্ধ দুজন হলেন নরসিংদীর পলাশ উপজেলার জিনারদী ইউনিয়নের চরনগরদী গ্রামের রশিদ পাঠানের ছেলে দেলোয়ার হোসেন (৫০) ও গজারিয়া ইউনিয়নের ইছাখালী গ্রামের মৃত আমির চান মিয়ার ছেলে শাহিন মিয়া (২৫)। তাঁরা দুজন নগদের নরসিংদী কার্যালয়ের ডিস্ট্রিবিউটর। উন্নত চিকিৎসার জন্য  দুজনকে ঢাকায় নেওয়া হয়েছে।

নগদ নরসিংদী ব্রাঞ্চের ডিস্ট্রিবিউটর শহিদ মিয়া ঘটনার বিষয়টি নিশ্চিত করে সাংবাদিকদের জানান, আজ সকাল সাড়ে ৯টার দিকে নগদের নরসিংদী ব্রাঞ্চ থেকে টাকা নিয়ে রায়পুরা ব্রাঞ্চে যাচ্ছিল। তারা টাকা নিয়ে হাসনাবাদ বাজার সংলগ্ন ব্রিজের কাছে পৌঁছালে দুজন অজ্ঞাতনামা ব্যক্তি নগদের দুই কর্মীর মোটরসাইকেল রোধ করে। ওই সময় তারা টাকার ব্যাগ ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। এতে বাধা দিলে নগদের সুপারভাইজার দেলোয়ারের পেটে ও শাহিনের হাতে গুলি করে প্রায় ৬০ লাখ টাকাভর্তি ব্যাগটি ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নেয়। সেখান থেকে তাদের ঢাকায় প্রেরণ করা হয়।

রায়পুরা থানার ওসি সাফায়েত হোসেন পলাশ জানান, আমি ঘটনাস্থলে এসেছি। তদন্ত শুরু করেছি। অভিযুক্তদের গ্রেপ্তারে অভিযান শুরু হয়েছে।

author avatar
Online Editor SEO
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button