Top Newsসংবাদ সারাদেশ

মন্দিরে আগুন: পিটুনিতে আরও ১ জনের মৃত্যু

মোহনা অনলাইন

ফরিদপুরের মধুখালী উপজেলার ডুমাইন ইউনিয়নের পঞ্চপল্লী এলাকায় বৃহস্পতিবার (১৮ এপ্রিল) রাতে কে বা কারা একটি মন্দিরে আগুন দিয়েছে। এ ঘটনায় বিক্ষুব্ধ জনতা কয়েকজনকে পিটিয়ে আহত করে। পরে ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় নির্মাণশ্রমিক দুই ভাইয়ের মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (১৮ এপ্রিল) দিবাগত রাত ১টা ও শুক্রবার (১৯ এপ্রিল) ভোর ৪টার দিকে তারা মারা যান। ফরিদপুর কোতোয়ালি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হাসানুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত দুই ভাই হলেন- মধুখালী উপজেলার নওয়াপাড়া ইউনিয়নের ঘোপেরঘাট গ্রামের শাহজাহান খানের ছেলে আশরাফুল (২১) ও আশাদুল (১৫)। এর আগে বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে মধুখালী উপজেলার ডুমাইন ইউনিয়নের পঞ্চপল্লি গ্রামে এ ঘটনা ঘটে।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, পঞ্চপল্লি গ্রামের কালী মন্দিরের আনুমানিক ৫০ গজ পাশেই পঞ্চপল্লি সরকারি প্রাথমিক বিদ্যালয় অবস্থিত। ওই বিদ্যালয়ের শৌচাগার নির্মাণের জন্য কয়েকজন শ্রমিক সেখানে কাজ করছিলেন।

বৃহস্পতিবার সকালে ওই শ্রমিক‌দের সঙ্গে কালীপূজার প্রতিমা নি‌য়ে কথা কাটাকা‌টি হয় কয়েকজন গ্রামবাসীর। এর মধ্যে গতকাল সন্ধ্যার দিকে ওই মন্দিরের প্রতিমায় অগ্নিসংযোগ করে অজ্ঞাত ব্যক্তিরা। তখন এলাকাবাসী ধারণা করেন শ্রমি‌করা ম‌ন্দি‌রে হামলা ও প্রতিমায় অগ্নিসং‌যোগ করেছে। এর জের ধরে এলাকাবাসী ওই স্কুলের একটি কক্ষে ওই শ্রমিকদের মোটা রশি দিয়ে বেধে বেদম প্রহার করে।

author avatar
Online Editor SEO
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button