বিনোদন

‘লিপস্টিক’ দেখলেই বিরিয়ানি ফ্রি!

মোহনা অনলাইন

বগুড়ার ধুনট উপজেলার ঐতিহ্যবাহী ঝংকার সিনেমা হলে প্রতিটি টিকিটের সঙ্গে দর্শকের হাতে তুলে দেওয়া হচ্ছে এক প্যাকেট বিরিয়ানি। ১০০ টাকার টিকিট কাটলেই মিলছে এক প্যাকেট বিরিয়ানি একদম ফ্রি।

গত এক দশক ধরে বন্ধ ছিল বগুড়ার ধুনট উপজেলা সদরের ঐতিহ্যবাহী ঝংকার সিনেমা হল। শনিবার (২০ এপ্রিল) দুপুরে চালু করেই দর্শক টানতে অভিনব পন্থা অবলম্বন করলো হল কর্তৃপক্ষ। পূজা চেরি অভিনীত ‘লিপস্টিক’ সিনেমা দেখলেই মিলছে বিরিয়ানি। বিষয়টি এলাকায় আলোচনার জন্ম দিয়েছে, হলে দর্শক সমাগমও বাড়ছে।

স্থানীয় সূত্রে জানা যায়, ধুনট শহরে ঈসা খানের মালিকানাধীন ঝংকার সিনেমা হলটি ১৯৮৪ সালে স্থাপিত হয়। দর্শক শূন্যতায় ২০১৪ সালে হলটিতে ছবি প্রদর্শন বন্ধ হয়। দীর্ঘ এক দশক পর গত ২০ এপ্রিল থেকে আবারও ঝংকারে ছবি প্রদর্শন শুরু করে হল কর্তৃপক্ষ।

বর্তমানে এই ঈদুল ফিতরে মুক্তি পাওয়া আদর আজাদ ও পূজা চেরি অভিনীত ‘লিপস্টিক’ সিনেমাটি হলটিতে প্রদর্শিত হচ্ছে। ‘লিপস্টিক’ ছবিটি নির্মাণ করেছেন কামরুজ্জামান রোমান।

ঝাঙ্গার সিনেমা হলে আসন সংখ্যা ৫শ। প্রতিটি টিকিটের মূল্য ১০০ টাকা। এখন টিকিটের সঙ্গে প্রত্যেক দর্শনার্থীকে এক প্যাকেট বিরিয়ানি দেওয়া হচ্ছে। আগামী এক মাস এই বিনামূল্যের খাবার ব্যবস্থা চলবে বলে জানিয়েছে কর্তৃপক্ষ।

প্রতিদিন দুপুর ১২টা, বিকেল ৩টা, সন্ধ্যা ৬টা ও রাত ৯টায় ‘লিপস্টিক’ ছবি প্রদর্শন করা হচ্ছে। কিন্তু প্রচণ্ড গরমের কারণে প্রতিদিন দুপুর ১২টা ও বিকেল ৩টায় দর্শকের উপস্থিতি কম থাকছে। তবে সন্ধ্যা ৬টা ও রাত ৯টায় হল ভর্তি দর্শক পাওয়া যাচ্ছে। হল কর্তৃপক্ষ বলছে, দর্শকদের আশানুরূপ সাড়া মিলেছে।

হলে আগত এক দর্শক বলেন, ‘প্রথমে বিশ্বাস করিনি। একজনের কাছে শুনে এখানে সিনেমা দেখতে এসেছি। সিনেমা হলে টিকিটের সঙ্গে বিরিয়ানি ফ্রি পাওয়ার বিষয়টি এবারই প্রথম।’

এ ব্যাপারে কথা হয় হলটির ব্যবস্থাপনা পরিচালক ইমরান হোসেনের সঙ্গে। তিনি বলেন, আমাদের হলে দর্শকের জন্য আসন রয়েছে ৫০০টি। প্রতিটি টিকিটের মূল্য ১০০ টাকা। বিশেষ অফারে প্রতিটি টিকিটের সঙ্গে প্রত্যেক দর্শকের হাতে ফ্রি এক প্যাকেট বিরিয়ানি দেওয়া হচ্ছে।

এই অফার কতদিন চালু থাকবে জানতে চাইলে তিনি আরও বলেন, আগামী এক মাস খাবারের এই অফার চালু থাকবে।

author avatar
Online Editor SEO
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button