বিনোদন

আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ের গল্প এবার সিনেপ্লেক্সে

মোহনা অনলাইন

৩৬ বছরের আক্ষেপ ঘুচিয়ে ২০২২ সালে কাতারে বিশ্বকাপ জিতেছে আর্জেন্টিনা। সেই বিশ্বকাপ নিয়ে উত্তেজনার শেষ নেই। বিশ্বকাপ জিতে সর্বকালের সেরাদের কাতারে নাম লিখিয়েছেন মেসি নিজেও।

এই বিশ্বকাপকে অনেকেই ফুটবল বিশ্বকাপের সেরা আসর হিসেবে আখ্যায়িত করেছেন। অবিস্মরণীয় এই বিশ্বকাপের রোমাঞ্চ নিয়ে এরইমধ্যে নির্মিত হয়েছে বেশ কিছু ডকুফিল্ম। যার মধ্যে আলোচিত একটি স্প্যানিশ ভাষায় নির্মিত ডকুফিল্ম ‘মুচাচোস’।

যার মধ্যে একটি হলো স্প্যানিশ ভাষায় নির্মিত ডকুফিল্ম ‘মুচাচোস’। স্প্যানিশ পরিচালক জেসাস ব্র্যাসেরাস নির্মাণ করেছেন ১০০ মিনিটের এই ডকুফিল্ম।

গেল ডিসেম্বরে আর্জেন্টিনায় মুক্তি পাওয়া সিনেমাটি সেখানকার দর্শকদের কাছে বেশ সাড়া ফেলে। আর্জেন্টিনার হলগুলোতে ইতিহাসের সবচেয়ে বেশি দর্শক এটি দেখেছে বলে জানা গেছে। সিনেমাটি এবার বাংলাদেশের দর্শকদের জন্য নিয়ে আসছে স্টার সিনেপ্লেক্স।

স্টার সিনেপ্লেক্সের জ্যেষ্ঠ বিপণন কর্মকর্তা মেসবাহ উদ্দিন আহমেদ সময় সংবাদকে বলেন, সবার আগ্রহের কারণে বাংলাদেশের পর্দায় সিনেমাটি দেখানোর পরিকল্পনা করা হয়েছে। আগামী বৃহস্পতিবার (২৫ এপ্রিল) সিনেমাটি প্রিমিয়ার প্রদর্শিত হওয়ার কথাও জানিয়েছেন তিনি।

আগামী শুক্রবার থেকে চলবে ঢাকা, রাজশাহী ও চট্টগ্রামের স্টার সিনেপ্লেক্সের শাখাসমূহে।

author avatar
Online Editor SEO
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button