Top Newsসংবাদ সারাদেশ

উপজেলা নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় ২৬ প্রার্থীর জয়

ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপে চেয়ারম্যান হিসেবে সাতজনসহ বিভিন্ন পদে মোট ২৬ জন বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী হয়েছেন। নির্বাচন কমিশনের নির্বাচন পরিচালনা শাখা সূত্রে এ তথ্য জানা গেছে।

এবার ষষ্ঠ উপজেলা পরিষদের নির্বাচন চার ধাপে অনুষ্ঠিত হবে। প্রথম ধাপের ভোট হবে ৮ মে। ভোটগ্রহণের আগেই প্রথম ধাপে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সাত চেয়ারম্যান প্রার্থী বাদে জয়ী হয়েছেন নয়জন ভাইস চেয়ারম্যান ও ১০ জন মহিলা ভাইস চেয়ারম্যান।

ইসি সূত্রে জানা গেছে, বাগেরহাট সদর, মুন্সীগঞ্জ সদর, মাদারীপুরের শিবচর ও ফেনীর পরশুরাম উপজেলা পরিষদের চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে সবাই বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

গাইবান্ধার সাঘাটা উপজেলা পরিষদের চেয়ারম্যান এবং নাটোরের সিংড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান পদেও বিনা ভোটে জয়ী হয়েছেন। এ ছাড়া বান্দরবানের রোয়াংছড়িতে চেয়ারম্যান পদে বিনা ভোটে জয়ী হয়েছেন। যদিও এ উপজেলার ভোট স্থগিত করেছে ইসি।

ঠাকুরগাওয়ের বালিয়াডাঙ্গী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান এবং চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলা পরিষদে ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী হয়েছেন।

চট্টগ্রামের সন্দ্বীপে ভাইস চেয়ারম্যান, কক্সবাজার সদরে ভাইস চেয়ারম্যান, রাঙ্গামাটির কাউখালীতে ভাইস চেয়ারম্যান পদেও প্রতিদ্বন্দ্বিতায় জয় এসেছে।

কুষ্টিয়া সদর উপজেলায় মহিলা ভাইস চেয়ারম্যান, মৌলভীবাজারের বড়লেখা উপজেলায় মহিলা ভাইস চেয়ারম্যান, পাবনার বেড়া উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ও দিনাজপুরের হাকিমপুর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী হয়েছেন বলেও নির্বাচন পরিচালনা শাখা থেকে জানানো হয়েছে।

সূত্র: এনটিভি অনলাইন

author avatar
Mohona Online
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button