৬ ঘণ্টার চেষ্টায় বঙ্গবাজারের আগুন নিয়ন্ত্রণে

অনলাইন ডেস্ক

ফায়ার সার্ভিস, সেনাবাহিনী ও নৌবাহিনীর প্রায় সাড়ে ৬ ঘণ্টার চেষ্টায় দুপুর ১২টা ৩৬ মিনিটে আগুন নিয়ন্ত্রণে আসে বলে  জানায় ফায়ার সার্ভিস নিয়ন্ত্রণ কক্ষ।

নিয়ন্ত্রণ কক্ষের দায়িত্বরত কর্মকর্তা জানান, আগুন এখন পুরোপুরি নিয়ন্ত্রণে রয়েছে। আগুন আর ছড়াবে না। এখন ডাম্পিংয়ের কাজ চলছে। কারও মারা যাওয়ার খবর আমরা জানতে পারিনি। ক্ষয়ক্ষতি নিরুপণের চেষ্টা চলছে।

এর আগে মঙ্গলবার (৪ এপ্রিল) সকাল ৬টা ১০ মিনিটে অগ্নিকাণ্ডের খবর পায় ফায়ার সার্ভিস। এরপর ফায়ার সার্ভিসের প্রথম ইউনিট ঘটনাস্থলে পৌঁছায় ৬টা ১২ মিনিটে। পরে একে একে ৫০টি ইউনিট আগুন নিয়ন্ত্রণে কাজ করে। আগুন নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের সঙ্গে যুক্ত হয় সেনা বাহিনী, বিমান বাহিনী , আনসার ও র‌্যাব।

আগুনের ঘটনায় ফায়ার সার্ভিসের সদস্যসহ ৮ জন আহত হয়ে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউট এবং ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি হয়েছে। তাদের জরুরি বিভাগে চিকিৎসা দেওয়া হচ্ছে। তারা হলেন ফায়ার সার্ভিসকর্মী রবিউল ইসলাম অন্তর (৩০), ফায়ার সার্ভিসকর্মী আতিকুর রহমান রাজন (৩৫), ফায়ারকর্মী মেহেদি হাসান (২৮)। এছাড়াও নিলয় (৩৫), শাহিন (৪০),  রিপন (৪০), রুবেল (৩২), দুলাল মিয়া (৬০) আহত হয়েছে।

author avatar
Editor Online
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button