সংবাদ সারাদেশ

মেহেরপুরের চাঁদপুরে রয়েল পরিবহনের চাপায় পশু চিকিৎসক নিহত

ফারুক আহমেদ,মেহেরপুর প্রতিনিধি

মেহেরপুর সদর উপজেলার চাঁদপুরে রয়েল পরিবহনের চাপায় শামিম আহমেদ (৩০) নামের এক গ্রাম্য পশু চিকিৎসক নিহত হয়েছে।

বৃহস্পতিবার (১১ মে) সকাল সাড়ে ৮ টায় মেহেরপুর-চুয়াডাঙ্গা সড়কের চাঁদপুরে এ ঘটনা ঘটে। নিহত শামিম আহমেদ মেহেরপুর সদর উপজেলার বারাদি ইউনিয়নের সিংহাটি গ্রামের শাজাহান আলীর ছেলে।

স্থানীয়রা জানান,শামিম আহমেদ প্রতিদিনের ন্যায় বৃহস্পতিবার সকালে বিভিন্ন গ্রামে পশু চিকিৎসার জন্য গ্রাম থেকে বের হয়ে চাঁদপুর এলাকায় পৌছালে মেহেরপুর থেকে ছেড়ে আসা ঢাকাগামী রয়েল পরিবহনের একটি বাস পিছন থেকে চাপা দেয়। এসময় শামিম ও তার পালসার মোটরসাইকেল বাসের নীচে পড়লে ঘাতক বাস চালক বেশ কয়েক গজ টেনে ছিচড়ে নিয়ে যায়। পরে তাকে উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করেন।

মেহেরপুর ফায়ার সর্ভিস ষ্টেশনের ভারপ্রাপ্ত ষ্টেশন কর্মকর্তা মো: আব্দুর রাজ্জাক বলেন,দূর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল থেকে মোটরসাইকেল চালক শামিম আহমেদকে উদ্ধার করে মেহেরপুর হাসপাতালে পাঠানো হয়।

মেহেরপুর জেনারেল হাসপাতালের জরুরী বিভাগের সরকারী মোবাইল নম্বরটি বন্ধ থাকায় কর্তব্যরত চিকিৎসকের বক্তব্য পাওয়া যায়নী।

মেহেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: সাইফুল ইসলাম বলেন,মোটরসাইকেল চালক রয়েল পরিবহনের চাপায় নিহত হয়েছে। হাসপাতাল থেকে শামিমের মরদেহ উদ্ধার করে পুলিশ হেফাযতে রয়েছে। রয়েল পরিবহন আটক করা হলেও চালক পালিয়ে গেছে। পরবর্তীতে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 

author avatar
Editor Online
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button