Uncategorizedবরিশালসংবাদ সারাদেশ

পটুয়াখালীতে ছেলের হাতে মায়ের মৃত্যু

মোঃ খোকন হাওলাদার

পটুয়াখালীতে মানসিক ভাসম্যহীন ছেলের করা আঘাতে মায়ের মৃত্যুর ঘটনা ঘটেছে। রোবরার (০৩ সেপ্টেম্বর) দুপুরে সদর উপজেলার বদরপুর ইউনিয়নের ১নংওয়ার্ডে ঘটনাটি ঘটে। ঘটনাস্থল থেকে ঘাতক মোঃ সালাউদ্দিন হাওলাদারকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ বিষয়ে পটুয়াখালী সদর থানায় ছেলেটির বাবা মোঃ মোয়াজ্জেম হাওলাদার বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছেন। বিকেলে আসামীকে আদালতে সোপার্দ করা হয়েছে।

নিহত রাবেয়া বেগম পটুয়াখালী সদর উপজেলার বদরপুর ইউনিয়নের ১নং ওয়ার্ডের মোয়াজ্জেমের স্ত্রী। পুলিশ ও মামলার বিবরণে জানা যায়, রোববার (০৩ সেপ্টেম্বর) দুপুরে নিহত মোসাঃ রাবেয়া বেগম (৫২) ও তার মেয়ে মোসাঃ মাহমুদা আক্তার মনিকা (৩০) সালাউদ্দিনকে সকালের খাবার খাওয়ার জন্য বললে সে রাগান্বিত হয়ে বোন মনিকাকে ধাওয়া করে। পরে রাবেয়া বেগম সালাউদ্দিনকে আবার খাওয়ার জন্য বললে সে উত্তেজিত হয়ে পাশে থাকা একটি তাল গাছের মুগুর দিয়ে তার মায়ের মাথায় আঘাত করে। আঘাতের ফলে মাথা থেতলে গিয়ে ঘটনাস্থলেই রাবেয়া বেগমের মৃত্যু হয়।

অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল মোঃ সাজেদুল ইসলাম সজল জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে আসামীকে গ্রেপ্তার করেছে। জিজ্ঞাসাবাদে আসামী ঘটনার সাথে সম্পৃক্ততার কথা স্বীকার করেছে। এ বিষয়ে সদর থানায় একটি মামলা করা হয়েছে। আসামীকে আদালতে পাঠানো হয়েছে।

পুলিশ জানায়, প্রাথমিক তদন্তে জানা গেছে আসামী মানসিক রোগী। তিনি গত কয়েক বছর ধরে চিকিৎসাধীন রয়েছেন। আদালত এ বিষয়ে সিদ্ধান্ত গ্রহন করবেন। নিহতের লাশ ময়না তদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

author avatar
Editor Online
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button