আন্তর্জাতিক

ইলন মাস্কের সঙ্গে পরকীয়া সন্দেহে ডিভোর্স হলেন নিকোল শানাহান

মোহনা অনলাইন

ইলেকট্রিক গাড়ি নির্মাতা ও প্রযুক্তি প্রতিষ্ঠান টেসলার প্রধান নির্বাহী তথা বিশ্বের অন্যতম শীর্ষ ধনকুবের ইলন মাস্কের সঙ্গে পরকীয়া থাকার সন্দেহে তড়িঘড়ি করে স্ত্রী নিকোল শানাহানকে ডিভোর্স দিয়েছেন সার্চ ইঞ্জিন গুগলের সহ-প্রতিষ্ঠাতা সের্গেই ব্রিন। গত ২৬ মে তাদের বিচ্ছেদ ঘটেছে। এখন তারা চার বছর বয়সী মেয়ের হেফাজত নিয়ে লড়াই চালিয়ে যাচ্ছেন।

২০১৫ সালে প্রথম স্ত্রী অ্যানে ওজচিক্কির সঙ্গে বিচ্ছেদ হয়েছিল বিশ্বের অন্যতম ধনকুবের সের্গেই ব্রিনের। ওই বছরই পেশায় আইনজীবী ও শিল্প উদ্যোক্তা নিকোল শানাহানের সঙ্গে ডেটিং শুরু করেন তিনি। তিন বছর প্রেম করার পর ২০১৮ সালে তারা বিয়ে করেন।

পরে স্ত্রীর সঙ্গে টেসলার কর্ণধার ইলন মাস্কের অবৈধ সম্পর্ক রয়েছে বলে গুগল সহ-তিষ্ঠাতার মনে সন্দেহ দানা বাঁধে। যদিও টেসলা কর্ণধার ইলন মাস্ক ও নিকোল– দুজনই পরকীয়ার কথা অস্বীকার করেন। তাতেও খুব একটা লাভ হয়নি। স্ত্রীর সঙ্গে ব্রিনের সম্পর্কে ফাটল ধরে। যার কারণে ২০২১ সাল থেকে দুজন আলাদা থাকতে শুরু করেন। পরে ২০২২ সালের জানুয়ারি মাসে স্ত্রী নিকোলের বিরুদ্ধে ডিভোর্সের মামলা করেন গুগলের সহ প্রতিষ্ঠাতা।

মাস্কের সঙ্গে ব্রিনের দ্বিতীয় স্ত্রী নিকোল শানাহানের সম্পর্ক নিয়ে খবর ছড়িয়ে পড়লে ব্যাপক আলোড়ন সৃষ্টি হয়। মার্কিন সংবাদ মাধ্যমগুলোতেও দুজনের সম্পর্ক নিয়ে একাধিক প্রতিবেদন প্রকাশিত হয়। ২০২২ সালের ২৫ জুলাই ‘টুইটার’ হ্যান্ডেলে এক পোস্টে ব্রিন-পত্নীর সঙ্গে সম্পর্ক থাকার কথা অস্বীকার করে পোস্ট করেছিলেন মাস্ক।

৫০ বছর বয়সী গুগল সহ প্রতিষ্ঠাতা সের্গেই ব্রিন বিশ্বের নবম ধনী ব্যক্তি। ব্লমবার্গ বিলিয়নিয়ার ইনডেক্সের তথ্য অনুযায়ী, তার সম্পদের পরিমাণ ১১৮ বিলিয়ন।

author avatar
Mohona Online
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button