চট্টগ্রামসংবাদ সারাদেশ

বান্দরবান পার্বত্য জেলা পরিবেশ ও বন উন্নয়ন কমিটির সভা অনুষ্ঠিত

রাহুল বড়ুয়া ছোটন

বান্দরবান পার্বত্য জেলা পরিবেশ ও বন উন্নয়ন কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) দুপুরে বান্দরবান জেলা প্রশাসন ও বন বিভাগের আয়োজনে জেলা প্রশাসকের সভাকক্ষে এই সভা হয়।

বান্দরবান পার্বত্য জেলা পরিবেশ ও বন উন্নয়ন কমিটির সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

সভায় প্রধান অতিথির বক্তব্যে রাখতে গিয়ে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেন, বান্দরবানের পরিবেশ ও বনরক্ষায় সবাইকে একযোগে কাজ করতে হবে এবং বান্দরবানের উন্নয়নে সবাইকে সহযোগিতা করার পাশাপাশি আরো অধিক পরিমানে বৃক্ষ রোপন করার আহবান জানান। তিনি আরো বলেন, দেশের উন্নয়নের জন্য ইট প্রয়োজন তাই সবাইকে ইটভাটার অনুমতিপত্র নিয়ে ইটভাটা করতে হবে।

এসময় সভায় বান্দরবানের জেলা প্রশাসক শাহ্ মোজাহিদ উদ্দিন, অতিরিক্ত পুলিশ সুপার মো. শাহ আলম, অতিরিক্ত জেলা প্রশাসক মো.সাইফুল ইসলাম, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা উম্মে হাবীবা মীরা, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ কে এম জাহাঙ্গীর, স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি) এর নির্বাহী প্রকৌশলী মোঃ জিয়াউল ইসলাম মজুমদারসহ সাত উপজেলার উপজেলা নির্বাহী কর্মকর্তা এবং সরকারী বিভিন্ন দফতরের উর্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

author avatar
Delowar Hossain Litu
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button