ধর্ম ও জীবন

টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে ঈদে মিলাদুন্নবী (সা.) উদযাপন

মোহনা অনলাইন

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধ কমপ্লেক্সে আলোচনা সভা, কুরআনখানি, দোয়া ও মিলাদ মাহফিলের মধ্যদিয়ে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উদযাপিত হয়েছে।

বঙ্গবন্ধু সমাধিসৌধের পাবলিক প্লাজায় ইসলামিক ফাউন্ডেশন আয়োজিত ঈদ-এ মিলাদুন্নবীর অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন প্রধানমন্ত্রীর নির্বাচনী এলাকা গোপালগঞ্জ-৩ এর দায়িত্বপ্রাপ্ত প্রতিনিধি ও সাবেক সচিব মো. শহীদ উল্লা খন্দকার।
প্রধান আলোচক ছিলেন- গোপালগঞ্জের টুঙ্গিাপাড়া উপজেলার গওহরডাংগা খাদেমুল ইসলাম মাদ্রাসার মুহাদ্দিস হযরত মাওলানা মুফতী মাকসুদুল হক।

গোপালগঞ্জের জেলা প্রশাসক কাজী মাহবুবুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সভাপতি মাহাবুব আলী খান, জেলা আওয়ামী লীগের উপদেষ্টামন্ডলীর সদস্য শেখ মোহাম্মদ রুহুল আমীন, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. বাবুল শেখ, টুঙ্গিপাড়া পৌরসভার মেয়র শেখ তোজাম্মেল হক টুটুল, টুঙ্গিপাড়া পৌর আওয়ামী লীগের সভাপতি শেখ সাইফুল ইসলাম ও সাধারণ সম্পাদক মো. ফোরকান বিশ্বাস।

আলোচনা সভার আগে সেখানে কুরআন তেলোয়াত করা হয়। এরপর দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া ও মিলাদ মাহফিল শেষে তবারক বিতরণ করা হয়।

author avatar
Mohona Online
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button