ঢাকাসংবাদ সারাদেশ

উত্তরায় ২৪ ঘন্টার কম সময়ে খুনসহ ছিনতাই এর রহস্য উন্মোচন: আটক ২

বাসা পরিবর্তনের মালামালসহ পিকআপ নিয়ে রাতে ঢাকা-ময়মনসিংহ সড়কের ফ্লাইওভারে ওঠার সময়ে ছিনতাইকারীর এলোপাতাড়ি ছুরিকাঘাতে দেলোয়ার হোসেন (৩০) নামে এক ব্যক্তি নিহত হওয়ায় ঘটনায় দুই জনকে গ্রেপ্তার করা হয়েছে। রোববার (১ অক্টোবর) বেলা ১২টায় উওরা পশ্চিম থানায় সংবাদ সম্মেলন এমন তথ্য জানিয়েছেন, উত্তরা বিভাগের উপ পুলিশ কমিশনার মোহাম্মদ মোর্শেদ আলম, পিপিএম।

আটককৃত আসামীরা হলেন মোঃ রফিক (৩৮), মোঃ নাসির (২০)। তারা পেশাদার মাদক ব্যবসায়ী ও ছিনতাইকারী।

গত ২৭ সেপ্টেম্বর রাত ৩:৩০ মিনিটে উত্তরা পশ্চিম থানাধীন ঢাকা-ময়মনসিংহ সড়কের ফ্লাইওভারে ওঠার সময়ে ধীরগতির চলন্ত পিকআপ থেকে মোবাইল ও টাকা ছিনতাই করে চলে যাওয়ার সময় দেলোয়ার হোসেন ও তার ভাই বাধা দেয়। এসময় ছিনতাইকারীর সহযোগী আরো ০২ ছিনতাইকারী তাদেরকে এলোপাতারি ছুরির আঘাত করে চলে য়ায়।

দেলোয়ার হোসেনকে হাসপাতালে নিলে তাকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে। এ ঘটনায় উত্তরা পশ্চিম থানায় একটি মামলা হলে, পুলিশ ছিনতাইকারীদের ব্যবহৃত ০১টি মোবাইল ফোনের সূত্র ধরে তথ্য প্রযুক্তির সহায়তায় ও অপরাধ সংশ্লিষ্ট এলাকার সিসি টিভির ফুটেজ পর্যালোচনার মাধ্যমে খুনিদেরকে সনাক্ত করতে সক্ষম হয়।

হত্যাকান্ডের মূলহোতা মোঃ রফিক (৩৮)কে দক্ষিন খানের একটি বস্তি থেকে আটক করা হয়। তার দেওয়া তথ্যের ভিত্তিতে ২নং আসামী মোঃ নাসির (২০) কে রাজধানীর পুরাতন কচুক্ষেত সংলগ্ন সাগরিকা বস্তি মিরপুর থেকে আটক করে পুলিশ।

সংবাদ সম্মেলন আরো উপস্থিত ছিলেন, মির্জা সালাউদ্দিন, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (উত্তরা জোন), জ্যোতির্ময় সাহা সহকারী পুলিশ কমিশনার (উত্তরা জোন), মুহাম্মদ মাসুদ আলম, অফিসার ইনচার্জ উত্তরা পশ্চিম থানা।

author avatar
Delowar Hossain Litu
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button