চট্টগ্রামসংবাদ সারাদেশ

আওয়ামী লীগের আমলে পার্বত্য এলাকার অর্থনৈতিক অবস্থার ব্যাপক উন্নয়ন হচ্ছে: পার্বত্যমন্ত্রী

রাহুল বড়ুয়া ছোটন

আওয়ামী লীগ সরকারের আমলে পার্বত্য এলাকার অর্থনৈতিক অবস্থার ব্যাপক উন্নয়ন তরান্বিত হচ্ছে বলেছেন, পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর।

পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং, এমপি বলেছেন, আওয়ামী লীগ সরকারের আমলে পার্বত্য এলাকার অর্থনৈতিক অবস্থার ব্যাপক উন্নয়ন তরান্বিত হচ্ছে। এই সরকার জনবান্ধব সরকার আর এই সরকারে আমলে সমতলের মতো পার্বত্য এলাকায় যে উন্নয়ন হয়েছে অন্য কোন দলের সরকার দেশের এতটা উন্নয়ন করেনি।

বৃহস্পতিবার (০৫ অক্টোবর) সকালে বান্দরবানের থানচি উপজেলায় পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড, পার্বত্য জেলা পরিষদ ও স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি) ও ক্রীড়া পরিষদের বাস্তবায়নে প্রায় ৩৩ কোটি ব্যয়ে ৩২টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে থানচি টাউন হলে স্থানীয় জনসাধারণের সাথে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখতে পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর এমন মন্তব্য করেন।

এসময় পার্বত্যমন্ত্রী দরিদ্র ও ক্ষুধামুক্ত এবং স্মার্ট বাংলাদেশ বিনির্মানে সকলকে আগামীতেও আওয়ামীলীগ সরকারের পাশে থাকার আহবান জানান।

এসময় পার্বত্যমন্ত্রী থানচি উপজেলায় শেখ রাসেল মিনি স্টেডিয়াম, বিভিন্ন পাড়ায় বৌদ্ধ বিহার নির্মাণ, স্কুল,সড়কসহ ১২টি কাজের ভিত্তিপ্রস্থর ও ১২টি কাজের উদ্বোধন করেন।

এসময় সহকারী পুলিশ সুপার মো.নুরুল আনোয়ার, থানচি উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.আবুল মনসুর, থানচি উপজেলা চেয়ারম্যান থোয়াইহ্লা মারমাসহ বিভিন্ন সরকারী দফতরের উর্ধতন কর্মকর্তা, স্থানীয় জনপ্রতিনিধি ও সুশীল সমাজের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

author avatar
Delowar Hossain Litu
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button