রাজশাহীসংবাদ সারাদেশ

রাজশাহীতে কাভার্ড ভ্যানে অভিযান চালিয়ে ৩৬ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

সানিউল আলম রাজু 

রাজশাহীতে কাভার্ড ভ্যানে অভিযান চালিয়ে ৩৬ কেজি গাঁজাসহ তিনজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে বিভাগীয় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

শনিবার রাত ৪ টায় দিকে রাজশাহীর পুঠিয়া উপজেলার বানেশ্বর ট্রাফিক মোড়ে অভিযান চালিয়ে মাদকসহ একটি কাভার্ড ভ্যান উদ্ধার করা হয়। এ সময় কুড়িগ্রাম জেলার নাগেশ্বররী থানার আমজাদ হোসেন,একই জেলার আনিছুর রহমান ও ইসমাইল হোসেনকে আটক করা হয়।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তারা বলছেন, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে শনিবার (০৭ অক্টোবর) রাতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের গোয়েন্দা শাখার টিম অভিযানে নামে। এ সময় উদ্ধারকৃত কাভার্ড ভ্যানে বিভিন্ন প্লাটিকের মালামালের সাথে গাজাঁগুলো প্যাকেটে মোড়ানো অবস্থায় লকিয়ে রাখা ছিলো।

কর্মকর্তারা জানান, কুড়িগ্রাম ও কুমিল্লা জেলা দিয়ে রাজশাহীতে দুই সীমান্ত দিয়ে গাঁজা আসছে। তারা এখন মূল সড়ক পরিবর্তন করে ছোট ছোট রাস্তা দিয়ে মাদক নিয়ে আসছে। মাদক ব্যবসায়ীরা কৌশল করে এখন মাদকের রুট পরিবর্তন করছে।

তিনি আরও বলেন, গত ৪ মাসে এক হাজার ৩৫ কেজি গাজাঁ উদ্ধার করা হয়েছে। চক্রটি দীঘদিন থেকে মাদক সরবরাহের করে আসছে। গেফতারকৃত আসামীদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তারা।

author avatar
Delowar Hossain Litu
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button