জাতীয়

রাজারবাগ পুলিশ হাসপাতালে বিএনপির আগুন

মোহনা অনলাইন

রাজধানীর রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে আগুন দিয়েছে বিএনপির নেতাকর্মীরা। শনিবার বিকেলে সাড়ে তিনটার দিকে এ ঘটনা ঘটেছে বলে জানিয়েছেন ডিএমপির মিডিয়া সেন্টারের উপ-পুলিশ কমিশনার (ডিসি) মো. ফারুক হোসেন।

ডিএমপি জানিয়েছে, বিএনপির হামলায় রাজারবাগ পুলিশ হাসপাতালে ২২ জন এবং ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ১৯ জন আহত পুলিশ সদস্য চিকিৎসাধীন।

এর আগে, রাজধানীর বিজয়নগরে পুলিশের একটি গাড়িতে আগুন দিয়েছেন বিএনপির নেতাকর্মীরা। শনিবার (২৮ অক্টোবর) দুপুর আড়াইটার দিকে পুলিশের ওপর নতুন করে চড়াও হন নেতাকর্মীরা। কালভার্ট মোড়, পুরানা পল্টন ও সেগুন বাগিচা—এই তিন দিক থেকে ঘেরাও করে পুলিশকে আক্রমণ করেছেন বিএনপিসহ সমমনা দল ও জোটের নেতাকর্মীরা।

কালভার্ট রোডে বিএনপি নেতাকর্মীদের হামলায় এক পুলিশ সদস্য গুরুতর আহত হয়েছেন। আহত পুলিশ সদস্যের নাম সামাদ। এ সময় তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

আগুন দেয়া পুলিশ বক্সে চরফ্যাশন ও মনপুরা উপজেলা বিএনপির ক্যাপ পড়ে থাকতে দেখা গেছে।

এর আগে দৈনিক ইত্তেফাক, কালবেলা, ঢাকা টাইমসের সাংবাদিকদের ওপর হামলা চালান বিএনপির নেতাকর্মীরা। বিএনপির হামলায় ঢাকা টাইমসের এক সাংবাদিকের পা ভেঙে যায় এবং কালবেলার সাংবাদিক রাফসান জানি গুরুতর আহত হন। হামলা চালিয়ে সময় টিভির গাড়িও ভাঙচুর করা হয়।

author avatar
Delowar Hossain Litu
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button