বরিশালসংবাদ সারাদেশ

পিরোজপুর আওয়ামীলীগ বিক্ষোভ মিছিল ও সমাবেশ

পিরোজপুর প্রতিনিধি : মোঃ নুর উদ্দিন

বিএনপি জামাতের সন্ত্রাস নৈরাজ্য, অগ্নিসংযোগ ও অবরোধের প্রতিবাদে পিরোজপুরে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে জেলা আওয়ামীলীগ ও এর অংগ সংগঠনের নেতৃবৃন্দ।

আজ বৃহস্পতিবার দুপুরে জেলা আওয়ামীলীগের আয়োজনে শহরের টাউন ক্লাব সড়ক থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের বিভেন্ন সড়ক প্রদক্ষিণ করে বিলাশ চত্তরে সমাবেশে মিলিত হয়।

বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি ও পৌর মেয়র হাবিবুর রহমান মালেক, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাড. কানাই লাল বিশ্বাস, সাংগঠনিক সম্পাদক জিয়াউল আহসান গাজী, শেখ ফিরোজ আহম্মেদ সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি তোফাজ্জল হোসেন মল্লিক স্বপন, সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম সিকদার মন্টু, পৌর আওয়ামীলীগের সভাপতি সাদউল্লাহ লিটন, সাধারণ সম্পাদক আমিরুল ইসলাম মিরণ, জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি রাসেল পারভেজ রাজা, সাধারণ সম্পাদক সুমন সিকদার, পৌর যুবলীগের সভাপতি আবু সাঈদ, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি বারী তালুকদার জয়েন সহ আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগ সহ বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এসময় কয়েক হাজার জনতা প্রতিবাদ সমাবেশে অংশ গ্রহন করে।

সমাবেশ বক্তারা বলেন, বিএনপি জামাতের সন্ত্রাসী বাহিনী নৈরাজ্য, অগ্নিসংযোগ ও অবরোধকে পিরোজপুরের মানুষ প্রত্যাখ্যান করেছে। আওয়ামীলীগ এর নেতৃত্বে তারা অবরোধের প্রতিবাদ জানিয়ে বিভিন্ন জায়গায় সমাবেশ করেছে। আওয়ামীলীগের নেতৃত্বে এদেশ স্বাধীন হয়েছিলো। আওয়ামীলীগের হাতেরই এদেশ নিরাপদ থাকবে। শেখ হাসিনার নেতৃত্বে এদেশ এগিয়ে যাচ্ছে। তাই আগামী জাতীয় সংসদ নির্বাচনে শেখ হাসিনার মনোনিত নৌকা মার্কার প্রার্থীকে বিজয়ী করে উন্ন্য়নের ধারাকে অব্যহত রাখতে হবে। অবরোধের নামে পিরোজপুরে নৈরাজ্য, অগ্নিসংযোগ চালানোর চেষ্টা করা হলে আওয়ামীলীগ ও এর অঙ্গদলের নেতৃবৃন্দ মাঠে থেকে প্রতিহত করবে।

এদিকে সকাল থেকে অবরোধের কোন ছাপ পিরোজপুরে দেখা যাচ্ছে না। শহরের রিক্সা গাড়ি চলাচল স্বাভাবিক আছে, দোকানপাট খোলা। পুলিশ বিজিবি র‌্যাব সদস্যদের কঠোর পাহারায় জেলার অভ্যন্তরে ও দুরপাল্লার বাস চলাচল করছে। শিক্ষা প্রতিষ্ঠান খোলা রয়েছে। জেলার আইনশৃঙ্খলা পরিস্থিতি সম্পূর্ণ স্বাভাবিক রয়েছে।

 

author avatar
Delowar Hossain Litu
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button