ঢাকাসংবাদ সারাদেশ

মাদারীপুরের শিবচরে জমি অধিগ্রহণে ক্ষতিগ্রস্থদের মাঝে চেক বিতরণ

মোঃ আরিফুর রহমান

মাদারীপুরের শিবচরে শেখ হাসিনা ইনস্টিটিউট অফ ফ্রন্টিয়ার টেকনোলজির জমি অধিগ্রহণের ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে চেক বিতরণ করা হয়েছে।

শনিবার ( ৪ নভেম্বর)  বেলা ১২ টার দিকে শিবচর ইলিয়াস আহমেদ চৌধুরী অডিটোরিয়ামে এক অনুষ্ঠানে জাতীয় সংসদের চীফ হুইপ নুর ই আলম চৌধুরী এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সংশ্লিষ্টদের মাঝে চেক হস্তান্তর করেন।

মাদারীপুর ভূমি অধিগ্রহণ শাখা থেকে জানা গেছে, মাদারীপুরে শিবচর উপজেলার কুতুবপুর এলাকায় শেখ হাসিনা ইনস্টিটিউট অফ ফ্রন্টটিয়ার টেকনোলজির জন্য প্রায় ৭০ একর জমি অধিগ্রহণ করা হয়। ইতোমধ্যে ইন্সটিটিউটের নির্মাণ কাজও শুরু হয়েছে। চেক হস্তান্তর অনুষ্ঠানে ২০ টি পরিবারকে চেকের মাধ্যমে সাড়ে ৬ কোটি ৫০ লাখ টাকা প্রধান করা হয়।

মাদারীপুর ডিডিএলজির উপপরিচালক ও উপসচিব  মো: নজরুল ইসলামের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন মাদারীপুর ভূমি অধিগ্রহণ কর্মকর্তা মাহবুবা ইসলাম, শিবচর উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আবদুল লতিফ মোল্লা শিবচর উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান বিএম আতাউর রহমান, জেলা প্রশাসকের কার্যালয়ের ভূমি অধিগ্রহণ কর্মকর্তা মাহবুবা ইসলাম, শিবচর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রিয়াজুর রহমানসহ প্রশাসনের কর্মকর্তাসহ স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

author avatar
Delowar Hossain Litu
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button