ঢাকাসংবাদ সারাদেশ

মুন্সিগঞ্জে সড়ক দূর্ঘটনায় প্রাণ গেলো বাবা-ছেলের, মাসহ আহত ৩

মোহাম্মদ সুজন, মুন্সিগঞ্জ প্রতিনিধি

মুন্সিগঞ্জ সদরে সিএনজি ও ট্রলির মুখোমুখি সংঘর্ষে বাবা-ছেলে নিহত হয়েছে। সোমবার সকাল সোয়া ১১ টার দিকে মুন্সিগঞ্জ সদর উপজেলার চরকেওয়ার ইউনিয়নের টরকি এলাকায় ওই দূর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন দাদন সরকার (৩২) ও তার ছেলে হোনাইন সরকার। তাদের বাড়ি মুন্সিগঞ্জ সদর উপজেলার চর আব্দুল্লাহ এলাকায়। এ ঘটনায় আহত হয়েছে নিহত শিশুর মা কুলসুমসহ (৩০) আরও তিন জন। এদের মধ্যে মাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সকালে বাংলাবাজার থেকে মুন্সিগঞ্জ অভিমুখে আসছিল সিএনজিটি। সকাল ১১ টার কিছুক্ষণ পরে টরকি এলাকায় পৌছালে ওই সিএনজি ও ট্রলির মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় সিএনজিতে থাকা সবাই আহত হয়। আহতদের উদ্ধার করে মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে আসা হলে দায়িত্বরত চিকিৎসক বাবা ও ছেলেকে মৃত ঘোষণা করেন।

মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালে দায়িত্বরত চিকিৎসক ডাঃ কামাল প্রধান জানান নিহত দুই জনের হাসপাতালে নিয়ে আসার আগেই মৃত্যু হয়েছে।

এ বিষয়ে মুন্সিগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম জানান,  দূর্ঘটনায় বাবা ও ছেলের মৃত্যু হয়েছে৷ আহত হয়েছে মাসহ আরও তিনজন। দূর্ঘটনা কবলিত সিএনজি ও ট্রলি হেফাজতে নেওয়া হয়েছে বলে জানান তিনি।

author avatar
Delowar Hossain Litu
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button