ঢাকাসংবাদ সারাদেশ

‘টাঙ্গাইল কমিউটার’ ট্রেনে আগুন

মোহনা অনলাইন

টাঙ্গাইল রেলস্টেশনে দাঁড়িয়ে থাকা কমিউটার ট্রেনে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। বুধবার (১৫ নভেম্বর) দিবাগত রাত ২টার দিকে ঘারিন্দা রেলস্টেশনে এ অগ্নিসংযোগের ঘটনা ঘটে।

টাঙ্গাইল ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সিনিয়র স্টেশন কর্মকর্তা মোহাম্মদ ইদ্রিস বলেন, ‘রাত ৩টা ৫ মিনিটে ট্রেনে আগুন লাগার খবর পাই। খবর পেয়ে ফায়ার স্টেশনের তিনটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে ২০ মিনিটেই আগুন নিয়ন্ত্রণে আনে। ক্ষতিগ্রস্ত দুটি বগিতে ইঞ্জিন ছিল না। স্টেশনে কমিউটার ট্রেনটি টাঙ্গাইল থেকে ঢাকামুখী দাঁড়িয়ে ছিল।’

ঘারিন্দা স্টেশন মাস্টার তরিকুল ইসলাম জানান, রাতে কে বা কারা ট্রেনে আগুন ধরিয়েছে, সেটা জানা যায়নি। এতে কমিউটার ট্রেনের দুটি বগি সম্পূর্ণ পুড়ে গেছে। এ ছাড়া আরও একটি বগি আংশিক পুড়েছে। পরে ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনে। তবে পাশেই পঞ্চগড় এক্সপ্রেস ট্রেন থাকলেও সেটিতে আগুন লাগেনি।

আগুন লাগা কমিউটার ট্রেনের পাশেই ছিল পঞ্চগড় এক্সপ্রেস ট্রেন। এতে পঞ্চগড় এক্সপ্রেস ট্রেনে থাকা যাত্রীরা ভয়ে ট্রেন থেকে নেমে পড়েন।

এ বিষয় টাঙ্গাইল অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম) শরফুদ্দীন জানান, রেলস্টেশনে দুর্বৃত্তরা রাতের অন্ধকারে দাঁড়ানো ট্রেনের বগিতে আগুন দেয়। গভীর রাতে কোনো যাত্রী না থাকায় দুর্বৃত্তরা সুযোগটি নিয়েছে। এ ঘটনায় রেল পুলিশ তৎপর রয়েছে। দুর্বৃত্তদের দ্রুত শনাক্ত করে আইনের আওতায় আনার চেষ্টা করছে।

তিনি আরও জানান, ট্রেনটি রাত্রে অবস্থানরত হওয়ায় কোনো যাত্রী না থাকায় হতাহতের ঘটনা ঘটেনি।

author avatar
Delowar Hossain Litu
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button