বিনোদন

‘মাস্টার ব্লাস্টার’কে ছাড়িয়ে যেতেই কোহলিকে চুম্বনে ভরালেন অনুষ্কা

মোহনা অনলাইন

আজ থেকে ১০ দিন আগে কলকাতার ইডেন গার্ডেন্সে নিজের ৩৫তম জন্মদিনে এক দিনের ক্রিকেটে ৪৯তম শতরান করে সচিন তেন্ডুলকরের পাশে নিজের নাম লিখিয়েছিলেন ভারতীয় ক্রিকেট তারকা বিরাট কোহলি। আজ মুম্বইয়ে ওয়াংখেড়ে স্টেডিয়ামে বিশ্বকাপের সেমিফাইনালে ‘মাস্টার ব্লাস্টার’কে ছাড়িয়ে গেলেন বিরাট।

বিশ্বকাপের সেমিফাইনালে নিউ জ়িল্যান্ডের বিরুদ্ধে খেলতে নেমে ১০৬তম বলে শতরান পূর্ণ করেন বিরাট। টসে জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছিলেন অধিনায়ক রোহিত শর্মা। তিনি প্যাভিলিয়নে ফিরতেই তার পর ব্যাট হাতে মাঠে নামেন বিরাট। তখন ক্রিজ়ের অন্য দিকে ছিলেন শুভমন গিল। ৭৯ রান করে চোট পেয়ে গ্যালারিতে ফিরতে হয় তাঁকে।

কোহলির সঙ্গত করতে নামেন শ্রেয়স আইয়ার। তার সঙ্গে পার্টনারশিপেই শতরান পূর্ণ করেন বিরাট। ১০০ রান ছুঁতেই ব্যাট তুলে প্রথমে সচিনের দিকে তাকিয়ে তাঁকে কুর্নিশ জানান বিরাট। গ্যালারিতেই উঠে দাঁড়িয়ে বিরাটকে শুভেচ্ছা জানান ‘মাস্টার ব্লাস্টার’ও। তার পরেই কোহলির চোখ অনুষ্কার দিকে। স্বামীর অনন্য নজিরে তাঁকে অভিনন্দন জানাতে তাঁর উদ্দেশ্যে চুম্বন ছুড়ে দেন অনুষ্কা।

সেমিফাইনালের ম্যাচ খেলতে নামার আগেই স্বামীকে শুভেচ্ছা জানাতে তাঁর উদ্দেশ্যে চুম্বন ছুড়ে দেন অনুষ্কা। ইনিংস খেলার সময় বেশ কয়েক বার হোঁচটও খেয়েছিলেন বিরাট। বার বার তখন ক্যামেরা ঘুরেছিল অনুষ্কার দিকেই। অনুষ্কার চোখেমুখে তখন উদ্বেগের ছাপ।

বিরাট আউট হয়ে যাবেন না তো! তবে নিজের স্বভাবজাত ক্যারিশ্মায় ব্যাটের জোরে সেই দুশ্চিন্তাকে উড়িয়ে দিলেন বিরাট। সচিনের ঘরের মাঠে সচিনেরই সামনেই তাঁকে টপকে গেলেন কোহলি। মাত্র ১০ দিনেই ৪৯তম শতরান থেকে ৫০তম শতরানে পৌঁছে সচিনেরই ভবিষ্যদ্বাণী সত্যি বলে প্রমাণ করলেন বিরাট।

author avatar
Online Editor SEO
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button