রাজনীতি

তিনশ’ আসনেই নির্বাচন করার ঘোষণা জাতীয় পার্টির

মোহনা অনলাইন

দ্বাদশ জাতীয় সংসদের তিনশ’ আসনেই নির্বাচন করবে জাতীয় পার্টি। বুধবার (২২ নভেম্বর) দুপুর পর্যন্ত  জাতীয় পার্টির প্রায় ১ হাজার ৪ শ’ মনোনয়ন ফরম বিক্রি হয়েছে। প্রায় প্রত্যেক আসনেই একাধিক আগ্রহী প্রার্থী মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন।

বুধবার বিকেল সোয়া তিনটায় জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানীস্থ কার্যালয় মিলনায়তনে গণমাধ্যমের সামনে আনুষ্ঠানিক ব্রিফিংয়ে জাতীয় পার্টি মহাসচিব মো. মুজিবুল হক চুন্নু এমপি এই ঘোষণা দেন।

তিনি  বলেন, জাতীয় পার্টি এককভাবেই নির্বাচন করবে। এদলটি কারো সাথে আসন সমঝোতায় যাবো না। জাতীয় পার্টি স্বচ্ছ রাজনীতি করে, এই দলের বিরুদ্ধে দুর্নীতির অপবাদ নাই। গেলো ৩৩ বছর দেশের মানুষ আমাদের শান্তিপ্রিয় রাজনীতি পছন্দ করেছে। তিন শ’ আসনেই জাতীয় পার্টি  প্রতিদ্বন্দ্বিতা করবে।

মুজিবুল হক চুন্নু বলেন, জাতীয় সাংসদ নির্বাচন সামনে রেখে আমরা আমাদের সকল প্রস্তুতি প্রায় সম্পন্ন করেছি। নির্বাচন কমিশনসহ সংশ্লিষ্ট সকল মাধ্যম থেকে আমরা আশস্ত হয়েছি, নির্বাচন অবাধ, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য হবে। ভোটাররা নির্বিঘ্নে তাদের ভোটাধিকার প্রয়োগ করতে পারবেন।

তিনি আরও বলেন, নির্বাচন কমিশনসহ সংশ্লিষ্ট মহল আমাদের আশ্যস্ত করেছে। তাদের প্রতিশ্রুতিতে বিশ্বাস রেখে জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা জি.এম কাদের এমপি নির্বাচনে অংশ নেয়ার সিদ্ধান্ত নিয়েছেন। পার্টি চেয়ারম্যানের নির্দেশে জাতীয় পার্টি নির্বাচনে অংশ নেবে, আনুষ্ঠানিকভাবে এই ঘোষণা করছি।

author avatar
Delowar Hossain Litu
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button