বিনোদন

আবারও কটাক্ষের শিকার দীপিকা!

মোহনা অনলাইন

এ বছর ঘুরে দাঁড়িয়েছে বলিউড। বেশ কিছু সিনেমা সফল ও প্রশংসিত হলেও কিছু তারকা তাদের অভিনয়ের জন্য বারবার সমালোচিত হন। কিছুদিন আগেই সেই তালিকায় যোগ দিয়েছেন জনপ্রিয় অভিনেত্রী দীপিকা পাড়ুকোন।

যদিও তাঁর অভিনীত ‘পাঠান’ সিনেমাটি রেকর্ড তৈরি করে, তবুও একটি গানে নিজেকে খোলামেলাভাবে উপস্থাপন করার জন্য তাকে ট্রলের শিকার হতে হয়েছিল। কিছুদিন পর ব্যক্তিগত জীবন নিয়ে মন্তব্য করায় বিপাকে পড়েন তিনি। আবারও এই পথে হাঁটলেন এই অভিনেত্রী।

সম্প্রতি মুক্তি পেয়েছে তার বহুল আলোচিত সিনেমা ‘ফাইটার’-এর ট্রেলার। যেখানে দীপিকা ‘পাঠান’ সিনেমা হিসেবে ধরা দিয়েছেন। সিনেমাটির নায়ক হৃতিক রোশনের সাথে তার রোম্যান্সটি কেউ কেউ ভালভাবে গ্রহণ করলেও বেশিরভাগই এটির সমালোচনা করছেন। দীপিকা নিজেকে অযাচিতভাবে উপস্থাপন করেছেন বলে মন্তব্য করছেন তারা।

যেমনটা দীপিকার কাছে তারা প্রত্যাশা করেন না। তাই সোশ্যাল মিডিয়ায় তাঁকে ট্রোল করতে দেরি করছেন না নেটিজেনরা। সব মিলিয়ে, এই বছরে দীপিকার সিনেমার সাফল্য সত্ত্বেও, তার ব্যক্তিগত জীবন নিয়ে অনেক রসিকতা চলছে।

তবে ‘ফাইটার’ সিনেমা দিয়ে কটাক্ষের শিকার হলেও ট্রেলারে অন্যান্য তারকার উপস্থিতি বেশ প্রশংসা কুড়িয়েছে। চমত্কার ভিএফএক্স, অ্যাকশন, ড্রামা, ইমোশন ও দেশপ্রেমে পরিপূর্ণ এই সিনেমা দর্শকদের প্রত্যাশা বাড়িয়ে তুলেছে। যা মুক্তির পর বক্স অফিসেও প্রভাব ফেলবে বলে মনে করছেন সিনেবোদ্ধারা।

author avatar
Online Editor SEO
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button