বিনোদন

মামলায় পরাজয় নিশ্চিত জেনেও কোর্টে ফিরলেন মোশাররফ!

মোহনা অনলাইন

জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিমকে নিয়ে ‘মোবারকনামা’ নামে ওয়েব সিরিজ আনতে যাচ্ছে ওটিটি প্ল্যাটফর্ম হইচই। এতে মোশাররফ করিম তার  অভিব্যক্তি, বুদ্ধিমত্তা এবং বহুমুখী চরিত্রে অভিনয়ের পারদর্শিতাকে অসাধারণ ভাবে কাজে লাগিয়ে মোবারক চরিত্রটিকে ফুটিয়ে তুলেছেন, যা স্ট্রিমিং জগতে একটি নতুন মাত্রা যোগ করবে।

সোমবার (১১ ডিসেম্বর) রাতে প্রকাশ করা হয়েছে সিরিজটির ট্রেলার।

গুগল নিউজে ফলো করুন Mohona TV গুগল নিউজে ফলো করুন Mohona TV

এই সিরিজে আরও অভিনয় করেছেন শবনম ফারিয়া, নওরিন হাসান খান জেনি, শাহনাজ সুমি, সৈয়দ জামান শাওন, সামিয়া অথৈ, অ্যাঞ্জেল নূর, শেখ উজ্জ্বল হোসেন, শিল্পী সরকার অপু, সমু চৌধুরী, নুজহাত ইসলাম ফিমাসহ অনেকেই।

অভিনেতা মোশাররফ করিম বলেন, ‘পর্দায় এখন পর্যন্ত আমার অভিনীত প্রিয় চরিত্রগুলোর মধ্যে মোবারক চরিত্রটি অন্যতম। দর্শকদের ভালোবাসা, ইতিবাচক প্রতিক্রিয়া ও প্রশংসা আমার এবং পুরো মোবারকনামা টিমের জন্য অনেক ভালোলাগার একটা বিষয়। দর্শকরা সাধারণত আমাকে যেভাবে দেখে অভ্যস্ত তার চেয়ে খুব আলাদা একটি চরিত্র এটি। ট্রেলারটি তার এক ঝলকমাত্র।’

পরিচালক গোলাম সোহরাব দোদুল জানান, “মোবারক” একসময়ের অত্যন্ত সফল আইনজীবী যিনি অনিচ্ছাকৃত ভুলের জন্য ক্ষমা চেয়ে স্বেচ্ছায় অবসর নিয়েছিলেন কিন্তু হঠাৎ একটি চাঞ্চল্যকর ঘটনা তাকে কাঁপিয়ে দেয়। ঘটনাটি তাকে এমনভাবে প্রভাবিত করে যে এই ধরনের মামলায় তার পরাজয় নিশ্চিত তা জেনেও তিনি আইনজীবী হয়ে আবারও আদালতে ফিরে আসেন।

তিনি আরও বলেন, ‘আমি এক বছরেরও বেশি সময় ধরে মোবারকনামার কনসেপ্ট নিয়ে কাজ করেছি। এই প্রজেক্টটি নিয়ে খুবই উচ্ছ্বসিত। এই সিরিজের মাধ্যমে আমি কারো আচরণ সংশোধন করতে চাই না বা সমাজকে শেখাতে চাই না কীভাবে কি করা উচিত। আমি শুধু দেখাতে চাই যে কীভাবে একই ইস্যুতে পুরুষ এবং নারীদের সঙ্গে আলাদাভাবে আচরণ করা হয়’।

author avatar
Online Editor SEO
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button