সংবাদ সারাদেশ

নৌকায় ভোট না দিলে কার্ড কেটে নেওয়ার হুমকি

মোহনা অনলাইন

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে জামালপুর-৫ সদর আসনে নৌকা প্রতীকে ভোট না দিলে সুবিধাভোগীদের কার্ড কেটে নেওয়ার হুমকি দিলেন এক আওয়ামী লীগ নেতা। হুমকি দেওয়া আওয়ামী লীগ নেতা জামালপুর সদর উপজেলার লক্ষীরচর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাতেম আলী তারা। 

গতকাল মঙ্গলবার (১৯ ডিসেম্বর) ইউনিয়ন আওয়ামী লীগের কার্যালয়ের সামনে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হওয়া ভিডিওতে তাকে এমন হুমকি দিতে দেখা যায়।

ভাইরাল হওয়া ভিডিওতে তাকে বলতে শুনা যায়, গত ১৫ বছর ধরে যারা চেয়ারম্যান-মেম্বারদের মাধ্যমে বিভিন্ন ভাতার আওয়তায় আছেন তাদেকে চেয়ারম্যানের মাধ্যমে প্রাইমারী স্কুলে ডাকা হবে। যাদের ভাতার কার্ড আছে তারা সবাই সেখানে উপস্থিত হবে। আর যারা উপস্থিত হবেন না, বিরোধীতা করবেন নির্বাচনের পরে ভিডিও দেখে দেখে চিহ্নিত করে তাদের সকল ভাতা কেটে দেয়া হবে।

তিনি আরও বলেন, আওয়ামী লীগের খাবেন, আওয়ামী লীগের সুবিধা ভোগ করবেন, এই ১০ দিনের জন্য অন্য জনের লেমনচুস (চকলেট) খাবেন এটা আমরা মেনে নিব না। যারা এই ১০-২০ দিন অন্য দলের লেমনচুস (চকলেট) খাবেন অন্য দলকে ভোট দিবেন তারা আর আগামী ৫ বছর লেমনচুস (চকলেট) খেতে পারবেন না কথাটা মাথায় রাখবেন।

লক্ষীরচর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাতেম আলী তারা বলেন, কার্ড কেটে দেয়ার কোন ক্ষমতা আমার নাই। সেদিন আমার শরীর ভালো ছিল না। সেদিন কি থেকে কি বলেছি আমার মনে নাই।

লক্ষীরচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনিরুজ্জামান মনির বলেন, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাতেম আলী তারা যে বক্তব্য দিয়েছেন সেটা তার একান্ত ব্যক্তিগত বক্তব্য। উপকারভোগীদের কার্ড কেটে দেয়া বা তাদের ডেকে মিটিং করার মত কোন সিদ্ধান্ত আমরা নেয়া হয়নি। নির্বাচনের ভোট দেয়ার সাথে উপকারভোগীদের কার্ডের কোন সম্পর্ক নেই বলে জানান তিনি।

author avatar
Online Editor SEO
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button