জাতীয়

বিএনপিই দেশের প্রথম কিংস পার্টি : তথ্যমন্ত্রী

মোহনা অনলাইন

বাংলাদেশের প্রথম কিংস পার্টি বিএনপি বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, বিএনপি একটা ডামি দল। ভুইফোর, পেট সর্বস্ব দুর্নীতিবাজদের নিয়ে জিয়াউর রহমান এ দল বানিয়েছিলেন। বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) সকালে আওয়ামী লীগের সভানেত্রীর কার্যালয়ে এক ব্রিফিংয়ে তিনি একথা বলেন।

কাদের বলেন, জোটের শরীকেরা ইলেকশন করছে। তারা অনেকেই বড় বড় জন নেতা। তাদের নির্বাচনে জেতার জন্য জনগণের যে সমর্থন সেটা তাদের আছে। এখন প্রতিদ্বন্দ্বিতা হলে কি জিতবেন, কে হারবেন এতে তো আমাদের কোন হাত নেই। নির্বাচনি প্রচারে প্রধানমন্ত্রী কোন সরকারি সুবিধা বা প্রটোকল নিচ্ছেন না জানিয়ে ওবায়দুল কাদের বলেন, শেখ হাসিনা সরকারি খরচে সিলেট যাওয়া আসা করেননি। সেখানেও সার্কিট হাউজের ভাড়া দিয়েছে। জাতীয় পতাকা তিনি ব্যবহার করেননি। দলীয় পতাকা নিয়ে তিনি গেছেন। এর আগে টুঙ্গিপাড়ায়ও তিনি দলীয় পতাকা নিয়ে গেছেন।

দেশে উৎসবমুখর পরিবেশে নির্বাচনী প্রচার প্রচারণা চলছে দাবি করে ওবায়দুল কাদের বলেন, নির্বাচনে প্রচার প্রচারণায় বিপুল জনসাধারণের উপস্থিতি প্রমাণ করে ৭ জানুয়ারি জনতার জয় হবে। আমরা নির্বাচনমুখী তৎপরতায় প্রচার প্রচারণা শুরু করেছি উৎসবমুখর পরিবেশে। নির্বাচনে বিভিন্ন জায়গায় টুকটাক সমস্যা হচ্ছে, তবে মেজর কোনো সমস্যা নেই।

গুপ্ত হামলা বন্ধ করার আহ্বান জানিয়ে ওবায়দুল কাদের বলেন, এই সব গুপ্ত হামলা বন্ধ করুন, তা না হলে দেশের জনগণ ধরে ধরে বিচার করবে, জনগণই প্রতিহত করবে। জনগণ নির্বাচনের দিকে আর আপনারা নির্বাচন বন্ধ করতে চান। সেই খায়েশ আপনাদের পূরণ হবে না।

এ সময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক, দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক শামসুন্নাহার চাপা, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, উপ প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক আব্দুল আউয়াল শামীম, উপ দপ্তর সায়েম খান, কার্যানির্বাহী সদস্য সাহাবুদ্দিন ফরাজী, আনোয়ার হোসেন, তারানা হালিম প্রমুখ।

author avatar
Online Editor SEO
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button