রাজনীতি

‘ডাব’ নিয়ে ভোটের মাঠে হিরো আলম

মোহনা অনলাইন

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বগুড়া-৪আসনের বাংলাদেশ কংগ্রেস প্রার্থী  আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলম নির্বাচনী প্রতীক পেয়েছেন ‘ডাব’।

সোমবার (১৮ ডিসেম্বর) বগুড়া জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক মো. সাইফুল ইসলাম আনুষ্ঠানিকভাবে তাকে এ প্রতীক বরাদ্দ দেন। সংবাদমাধ্যমে হিরো আলম নিজেই এ তথ্য নিশ্চিত করেছেন। তবে প্রতীক নিতে তিনি বা তার প্রতিনিধি বগুড়া কার্যালয়ে যাননি।

এ প্রসঙ্গে হিরো আলম জানান, ‘ডাব’ প্রতীক পেয়েছি জানি। আমি ঢাকায় কিছু কাজে ব্যস্ত থাকায় বগুড়া যেতে পারিনি। আগামী বুধবার আমার প্রতীক নেব।
 
প্রতীক পাওয়ার পর তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় তিনি বলেন, এবার আমার নির্বাচনী মার্কা ‘ডাব’। এই মার্কা নিয়ে মাঠঘাট চষে বেড়াতে চাই।
 
সংবাদমাধ্যমে হিরো আলম আরও বলেন, এ পর্যন্ত আসতে যেভাবে জনগণ আমাকে সমর্থন দিয়ে এসেছেন, আশা করছি ভবিষ্যতেও তারা আমার পাশে থাকবেন।
আসনটিতে হিরো আলমের প্রতিদ্বন্দ্বীরা হলেন- জাসদের এ কে এম রেজাউল করিম তানসেন, জাতীয় পার্টির শাহীন মোস্তফা কামাল, স্বতন্ত্র জিয়াউল হক ও স্বতন্ত্র মোশফিকুর রহমান। তানসেন নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করবেন। ডাক প্রতীক নিয়েই নৌকাকে টেক্কা দেবেন তিনি।

 

author avatar
Nusrat Jahan
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button