বিনোদন

তিন নারী তারকার ওয়েব ফিল্ম ‘ক্রিমিনালস’

মোহনা অনলাইন

নতুন বছরে ওটিটি প্ল্যাটর্ফম দীপ্ত প্লেতে দেখা যাবে ওয়েব ফিল্ম ‘ক্রিমিনালস’।  বিশ্ববিদ্যালয়ের ছাত্রী চুমকি আক্তার, সাধারণ গৃহিণী নীলা বোস আর কর্মজীবী মা বীথি রহমান শহরের তিনপ্রান্তের তিন বয়সী নারী একত্রিত হয়েছে একটি অভিন্ন লক্ষ্য অর্জন করতে। যে লক্ষ্য অর্জন করতে তাদের ভাঙতে হবে আইন-হতে হবে ক্রিমিনাল।

‘ক্রিমিনালস’-এর এই তিন নারীই এ সময়ের জনপ্রিয় অভিনেত্রী। দর্শকের কাছে নিজেদের আলাদা পরিচয় তৈরি করেছেন। তবে একসঙ্গে, একই প্রজেক্টে এই প্রথম তারা। তিনজন হলেন হালের জনপ্রিয় উপস্থাপিকা ও অভিনেত্রী নীল হুরেরজাহান, অভিনেত্রী তানজিকা আমিন ও রুকাইয়া জাহান চমক। মুখ্য চরিত্রের শিল্পী হয়ে তারা পর্দায় আসছেন। ‘ক্রিমিনালস’ দেখা যাবে ওটিটি প্ল্যাটফর্ম দীপ্ত প্লে-তে।

চুমকি, নীলা আর বীথির পথ সহজ না। ব্যক্তিজীবনের সমস্যা একদিকে যেমন আঁকড়ে ধরেছে তাদের বর্তমান পদক্ষেপ; তেমনই লক্ষ্য অর্জিত না হলে তাদের ভবিষ্যতও হয়ে পড়বে অনিশ্চিত। দারুণ দোলাচলের ভেতর তারা হয়ে ওঠে একটা টিম। ধ্বংস করতে নামে এমন একটা বড় শক্তিকে; যে এতদিন নিজেকে রেখেছে সবার ধরা-ছোঁয়ার বাইরে। একদিকে জীবনের টানাপোড়েন, অন্যদিকে অসম্ভব বাধা, দুটোকে অতিক্রম করে চুমকি, নীলা আর বীথি কি সত্যি তাদের লক্ষ্য অর্জন করতে পারবে? নাকি কেবলই অপরাধী হয়ে, ক্রিমিনাল পরিচয়েই তারা থেকে যাবে আজীবন?

নির্মাতা জানালেন, ইতোমধ্যে ছবিটির শুটিং শেষ হয়েছে। এই ওয়েব ফিল্মে আরও আছেন আবু হুরায়রা তানভীর, ইরফান সাজ্জাদ, শাহরিয়ার রানা। আল আই স্টুডিও প্রযোজিত ছবিটি মুক্তি পাবে নতুন বছরে।

author avatar
Online Editor SEO
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button