রংপুর

আগামীকাল রংপুর যাচ্ছেন প্রধানমন্ত্রী

মোহনা অনলাইন

নির্বাচনি প্রচারণায় অংশ নিতে আগামী মঙ্গলবার (২৬ ডিসেম্বর) রংপুরে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। একদিনের সফরে তারাগঞ্জ ও পীরগঞ্জ উপজেলার দুটি নির্বাচনি সভায় বক্তব্য রাখবেন তিনি। রংপুর জেলা আওয়ামী লীগের যুগ্ম-আহ্বায়ক মাজেদ আলী বাবুল বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, দলীয় ফোরাম থেকে প্রধানমন্ত্রী ২৬ ডিসেম্বর রংপুরে আসার বিষয়টি নিশ্চিত করা হয়েছে। সফরে তারাগঞ্জ উপজেলার কলেজ মাঠে রংপুর-২ (তারাগঞ্জ-বদরগঞ্জ) আসনের নৌকার প্রার্থী আবুল কালাম মো. আহসানুল হক চৌধুরী ডিউকের নির্বাচনী জনসভায় বক্তব্য দেবেন প্রধানমন্ত্রী।

এরপর বিকেলে প্রধানমন্ত্রী যাবেন তার শ্বশুরবাড়ি রংপুর-৬ পীরগঞ্জে। সেখানে আওয়ামী লীগের প্রার্থী, স্পিকার ড. শিরিন শারমীন চৌধুরী। পীরগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে নির্বাচনি জনসভায় ভাষণ দিবেন। চাইবেন নৌকায় ভোট।

রংপুর জেলা আওয়ামী লীগের যুগ্ম-আহ্বায়ক অধ্যাপক মাজেদ আলী বাবুল জানান, প্রধানমন্ত্রীর আগমনকে কেন্দ্র করে রংপুর জেলা আওয়ামী লীগ ইতোমধ্যে সকল প্রস্তুতি সম্পন্ন করেছে। আশা করছি জনসভা ও পথসভায় বিপুল সংখ্যক মানুষের সমাগম ঘটবে।

রংপুর-২ আসনে আওয়ামী লীগের প্রার্থী আবুল কালাম মো. আহসানুল হক চৌধুরী ডিউক জানান, প্রধানমন্ত্রীর আগমনকে কেন্দ্র করে আমরা সর্বোচ্চ প্রস্তুতি নিয়েছি।

author avatar
Online Editor SEO
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button