জাতীয়

শেখ হাসিনা রংপুর যাচ্ছেন আজ

মোহনা অনলাইন

নির্বাচনী সফরে যোগ দিতে আজ রংপুর সফরে আসছেন আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পীরগঞ্জে তিনি নির্বাচনী জনসভায় বক্তব্য দেবেন। এর আগে তারাগঞ্জ ও মিঠাপুকুরে পৃথক দুটি পথসভায় অংশ নেবেন। এছাড়া শ্বশুরবাড়ি পীরগঞ্জে পারিবারিক আয়োজনেও উপস্থিত থাকবেন শেখ হাসিনা। এদিকে প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে উজ্জীবিত দলীয় নেতাকর্মীরা। স্বাগত জানিয়ে পুরো এলাকা ছেয়ে গেছে ব্যানার-ফেস্টুনে।

প্রধানমন্ত্রীর রংপুর সফর প্রসঙ্গে তার উপপ্রেস সচিব হাসান জাহিদ তুষার জানান, পীরগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে আজ বেলা ২টায় নির্বাচনী জনসভায় অংশ নেবেন আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। এর আগে তিনি সৈয়দপুর বিমানবন্দর থেকে পীরগঞ্জে আসার পথে তারাগঞ্জ ও মিঠাপুকুরে দুটি পথসভায় যোগ দেবেন। নৌকার পক্ষে ভোট ক্যাম্পেইনের অংশ হিসেবেই তার এ সফর। পাশাপাশি এদিন লালদীঘি ফতেহপুরে স্বামীর কবর জিয়ারতসহ নিকটাত্মীয়দের সঙ্গে কুশল বিনিময় করবেন।

এ প্রসঙ্গে রংপুরের জেলা প্রশাসক মোহাম্মদ মোবাশ্বের হাসান বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ সকাল ১০টা ৪০ মিনিটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে উড়োজাহাজে করে নীলফামারীর সৈয়দপুরের উদ্দেশে রওনা হবেন। সেখান থেকে সড়কযোগে রংপুরের তারাগঞ্জ ওয়াকফ স্টেট সরকারি কলেজ মাঠে আওয়ামী লীগ প্রার্থী আহসানুল হক চৌধুরী ডিউকের পথসভায় প্রধান অতিথির বক্তব্য দেবেন। মিঠাপুকুরেও একটি পথসভায় অংশ নেবেন।

এরপর প্রধানমন্ত্রী যাবেন পীরগঞ্জে তার শ্বশুরবাড়ি জয় সদনে। প্রয়াত স্বামী পরমাণু বিজ্ঞানী ড. ওয়াজেদ মিয়ার কবর জিয়ারত শেষে দুপুরের খাবার খাবেন। এরপর পরিবারের লোকজনের সঙ্গে মতবিনিময় করবেন। সেখান থেকেই পীরগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত রংপুর-৬ আসনের প্রার্থী ড. শিরীন শারমিন চৌধুরীর জনসভায় প্রধান অতিথির বক্তব্য দেবেন শেখ হাসিনা।

রংপুর-২ আসনে আওয়ামী লীগের প্রার্থী আবুল কালাম মো. আহসানুল হক চৌধুরী ডিউক জানান, ‘প্রধানমন্ত্রীর আগমনকে কেন্দ্র করে আমরা সর্বোচ্চ প্রস্তুতি নিয়েছি। বিপুল লোকসমাগম ঘটবে প্রধানমন্ত্রীর জনসভায়।

তিস্তা বাঁচাও নদী বাঁচাও আন্দোলনের সভাপতি নজরুল উসলাম হক্কানী বলেন, প্রধানমন্ত্রী তিস্তা মহাপরিকল্পনাসহ বিভিন্ন উন্নয়ন কাজের প্রতিশ্রুতি দিতে পারেন।

author avatar
Online Editor SEO
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button