বিনোদন

বছরের সেরা ছবিটি ছিল বিমানবন্দর থেকে পোস্ট করা, সঙ্গে কে ছিলেন

মোহনা অনলাইন

দেশিয় চলচ্চিত্রের সুপারস্টার শাকিব খান। গত দুই দশক ধরে দেশের চলচ্চিত্র অঙ্গনে নিজের অবস্থান শীর্ষে রেখেছেন তিনি। শুরু থেকে সোশ্যাল মিডিয়ায় বেশ তৎপর থাকতে দেখা যায় তাকে। বিশেষ দিন, বিশেষ দিবস আর সমসাময়িক ঘটনায় নিজের ভেরিফাইড পেজে ভক্তদের বার্তা দিয়ে থাকেন এই নায়ক।

বছরজুড়েই ‘প্রিয়তমা সিনেমাসহ নানা কারণে আলোচনায় ছিলেন ঢালিউড কিং শাকিব খান। কাজগুলো তাঁকে যেমন আলোচনায় রেখেছে, তেমনি নিয়মিত ছবি পোস্ট করেও ভক্তদের কাছে আলোচনায় ছিলেন শাকিব। ফেসবুকে পোস্ট করা ছবিতে ভক্তদের রিঅ্যাকশনের ভিত্তিতে শাকিব সেরা ছয় ছবি দেখে নিতে পারেন।

নতুন সিনেমা ‘রাজকুমার’–এ শুটিং নিয়ে ব্যস্ত শাকিব খান। সিনেমার নায়িকার সঙ্গে গত ১০ ডিসেম্বর একটি ছবি পোস্ট করেন এই তারকা। প্রথমবার নায়িকার সঙ্গে পোস্ট করা ছবিটিতে ১ লাখ ৬৬ হাজার ভক্ত রিঅ্যাকশন দিয়েছেন। শেয়ার হয়েছে হাজারের বেশি।

‘অন্তরাত্মা’ সিনেমার একটি লুকের ছবি মার্চে ভক্তদের সঙ্গে ভাগাভাগি করেন শাকিব খান। প্রথম লুকটিই ভক্তরা পছন্দ করেন। ছবিটি ১৮৭ হাজার ভক্ত রিঅ্যাকশন দেন। ১০ হাজার ভক্ত মন্তব্য করে প্রশংসা করেন শাকিবের।

‘প্রিয়তমা’ সিনেমা মুক্তির পর একটি ছবি পোস্ট করেছিলেন শাকিব খান। লিখেছিলেন, ‘ভালোবাসার সব বাঁধ ভেঙে ওয়ার্ল্ডওয়াইড ১৫২টির বেশি থিয়েটারে মহাসমারোহে চলছে “প্রিয়তমা”। পরিবার–পরিজন, বন্ধুবান্ধব, আত্মীয়স্বজন সবাইকে নিয়ে “প্রিয়তমা” উপভোগ করুন।’ ১ লাখ ৯৯ হাজার দর্শক ছবিটি পছন্দ করেছেন।

ছেলে রাস্তার একটি বেঞ্চে শুয়ে আছে। পাশে রাস্তায় বসে আছেন শাকিব খান। ছবিটি ছিল যুক্তরাষ্ট্রে ওঠানো। ওপরে ছেলে, নিচে শাকিবের ঘুমানোর ছবিটি ভাইরাল হয়েছিল। ছবিটিতে ২ লাখ ১৫ হাজার মানুষ রিঅ্যাকশন দিয়েছেন।

‘প্রিয়তমা’ সিনেমা মুক্তির পর আরও একটি ছবি পোস্ট করেছিলেন শাকিব খান। যেখানে তাকে যায় সিগারেট ঠোঁটে চেপে অনেকটা বিরক্তিকর ভঙ্গিতে হেঁটে যাচ্ছেন। পোস্টারটি ২ লাখ ১৬ হাজার ভক্ত রিঅ্যাকশন দিয়েছেন।

গত অক্টোবরের কথা। শাকিব যাচ্ছিলেন ‘দরদ’ সিনেমার শুটিংয়ে ভারতে। অন্যদিকে ভারতে যাচ্ছিলেন আরিফিন শুভ ‘মুজিব: একটি জাতির রূপকার’ সিনেমার মুক্তি উপলক্ষে। হঠাৎ তাঁদের বিমানবন্দরে দেখা হয়। তাঁরা একসঙ্গে কিছুটা সময় কাটান। সিনেমা নিয়ে কথা বলেন। পরে ফ্রেমবন্দী হন। শাকিব ‘মুজিব: একটি জাতির রূপকার’ সিনেমার জন্য সেই ছবি পোস্ট করে শুভকে শুভকামনা জানান। ছবিটি ফেসবুকে পোস্ট করলে ভক্তরা প্রশংসা করেন। ছবিটিতে ৫ লাখ ৩২ হাজার ভক্ত রিঅ্যাকশন দেন।

author avatar
Online Editor SEO
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button