বিনোদন

মডেল তাসনিয়া রহমানের আ’ত্ম’হ’ত্যা

মোহনা অনলাইন

আত্মহত্যা করেছেন মডেল তাসনিয়া তানজিম ওরফে তাসনিয়া রহমান। গত শুক্রবার (৫ জানুয়ারি ) সকালে ধানমণ্ডির বাসা থেকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয় তার মৃতদেহ। আত্মহত্যা বিষয়টি পরিবারের পক্ষ থেকে নিশ্চিত করা হয়েছে।

শুক্রবার (৫ জানুয়ারি) ভোরের দিকে নিজ ফ্ল্যাট থেকে গলায় ওড়না প্যাঁচানো অবস্থায় উদ্ধার করা হয় তাসনিয়াকে। এরপর দ্রুত তাকে একটি বেসরকারি হাসাপাতালে নেওয়া হয়। সেখান থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসকেরা তাসনিয়াকে মৃত ঘোষণা করেন। এদিকে বেপড়োয়া ও বিলাসী জীবন যাপনে অভ্যস্ত তাসনিয়া রহমান আত্মহত্যার পথ কেন বেছে নিলেন তা নিয়ে শোবিজ অঙ্গনে চলছে নানা গুঞ্জন। ক্যারিয়ারের শুরু থেকেই নানা বিতর্কে জরিয়ে গিয়েছিলেন মডেল তাসনিয়া।

গত বছর যখন তার বিরুদ্ধে একের পর এক প্রতারনা ও মিথ্যা মামলা দিয়ে আর্থিক সুবিধা নেয়ার বিষয়টি পুলিশের তদন্ত প্রতিবেদনের বরাতে প্রকাশ্যে আসতে থাকে তখন তার ব্যক্তিগত জীবনের নানা বিতর্কিত বিষয় নিয়ে ফেসবুক লাইভে ও কয়েকটি অনলাইন মাধ্যমে কথা বলেন তাসনিয়া। এসব লাইভে তাসনিয়া প্রকাশ করেন তার সাথে কার কার সম্পর্ক ছিলো এবং কাদের কাছ থেকে তিনি আর্থিক সহায়তা নিয়েছেন।

এদিকে শোবিজ অঙ্গনের আরেক মডেল ইশরাত পায়েলের স্বামীর সাথে সম্পর্কে জরিয়েছিলেন তাসনিয়া। এবিষয়ে ইশরাত পায়েলের সাথে বাকবিতন্ডার একটি কলরেকর্ড ফাঁস করেন তিনি।  ইশরাত পায়েলের কিছু আপত্তিকর ছবিও ফেইসবুকে আপলোড করেন তাসনিয়া। সেইসাথে পায়েল দেশে ফিরলে তাকে দেখে নেওয়ার হুমকিও দেন তিনি।

সম্প্রতি আশিম খন্দকার নামের ইউ ল্যাবের এক ছাত্রের সাথে লিভিং রিলেশনে ছিলেন তিনি। কিন্তু সংবাদ মাধ্যমে তাসনিয়ার নানা অপরাধ প্রকাশ্য আসতেই আশিম তাকে ছেড়ে গেলে লাইভে এসে আত্মহত্যার ঘোষনা দেন। সব মিলিয়ে উচ্চাকাঙ্খী বেপরোয়া জীবনে নেমে আসা অর্থসংকট ও সবশেষ প্রেমিকের সাথে বিচ্ছেদের হতাশায় আত্মহত্যা করেন তাসনিয়া। এমনটাই ভাবছেন শোবিজ অঙ্গনের মানুষেরা।

তানজিম তাসনিয়া ইউনিভার্সিটি অব লিবারেল আর্টস বাংলাদেশ (ইউল্যাবের) এ মিডিয়া স্টাডিজ বিভাগের শিক্ষার্থী ছিলেন। পড়ালেখার পাশাপাশি মডেলিংয়ের সঙ্গে যুক্ত ছিলেন তিনি। কী কারণে তাঁকে গলায় ফাঁস দেওয়া অবস্থায় পাওয়া গেছে, তা এখনো জানা যায়নি।

অভিনয়ে নবাগত ছিলেন তাসনিয়া। কয়েকটি চলচ্চিত্রের পাশাপাশি ওয়েব সিরিজেও কাজ করেছেন তিনি। নির্মাতা অমিতাভ রেজার ‘মুন্সিগিরি’ সিরিজের একটি চরিত্রে অভিনয় করে পরিচিতি পান এই মডেল।

author avatar
Mohona Online
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button