জাতীয়

হিরো আলমকে প্রকাশ্যে হত্যার হুমকি!

মোহনা অনলাইন

দেশে বিদেশে আলোচিত কনটেন্ট ক্রিয়েটর আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলমকে হোয়াটসঅ্যাপে প্রকাশ্যে গুলি করে হত্যার হুমকি দেওয়া হয়েছে। শুক্রবার (২৬ জানুয়ারি) সকালে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে একটি পোস্ট দিয়ে বিষয়টি নিজেই নিশ্চিত করেছেন হিরো আলম।

তিনি বলেন, আমার হোয়াটসঅ্যাপে রাত ৩টা ২০ মিনিটে অচেনা একটা নাম্বার থেকে প্রথমে মেসেজ দেয়। সেখানে অকথ্য ভাষায় গালিগালাজ করা হয়। ওই হোয়াটসঅ্যাপ ম্যাসেজে আমাকে উদ্দেশ্য করে বলা হয়, ‘তুই সাবধানে থাকিস। কতটুকু পড়ালেখা করছোস, তুই আসিফ মাহাতাব স্যারকে নিয়ে বাজে মন্তব্য করলি। তুই আমার পরিচয় নিবি নে। তোরে আমি দুদিনের ভেতরে মারমু, তোর কোন বাপে ঠেকায় দেখমু, তুই শেষ।

হিরো আলমের ভেরিফাইড ফেসবুক পেজে হোয়াটসঅ্যাপে দেয়া হুমকির স্ক্রিনশর্ট প্রকাশ করা হয়েছে। সেখানে দেখা যায়, ট্রান্সজেন্ডার ইস্যুতে আলোচনায় আসা ব্র্যাক বিশ্ববিদ্যালয়ের বহিষ্কৃত শিক্ষক আসিফ মাহাতাবকে নিয়ে মন্তব্যের অভিযোগে এই হুমকি দেয়া হয়। এ বিষয়ে হিরো আলম বলেন, আমি এখন ঢাকায় আছি। ঢাকাতে জিডি করব, সেটা রেডি করছি। আর আসিফ মাহতাবকে নিয়ে আমি কোথাও কোনো কথা বলিনি। বাজে মন্তব্যও করিনি। তিনি বলেন, এখনো জিডি-মামলা কিছু করিনি। জিডি করলে কী আর হবে!’
সম্প্রতি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে  বগুড়া-৪ আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করেন হিরো আলম। বাংলাদেশ কংগ্রেসের হয়ে প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন তিনি। নির্বাচনে জামানত হারিয়েছেন হিরো আলম।
author avatar
Online Editor SEO
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button