সংবাদ সারাদেশ

জন্মদিন উদযাপন শেষে ছাত্রলীগ নেত্রীর আত্মহত্যা

মোহনা অনলাইন

শরীয়তপুরের নড়িয়ায় জন্মদিন উদযাপন করে বাসায় ফিরে শেখ সুমাইয়া সুমু (২০) নামে এক ছাত্রলীগ নেত্রী আত্মহত্যা করার অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) সকালে নড়িয়া পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের বৈশাখীপাড়া এলাকার নিজ বাড়ি থেকে লাশটি উদ্ধার করা হয়েছে।

নিহত শেখ সুমাইয়া সুমু নড়িয়া সরকারি কলেজ ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও নড়িয়া পৌরসভার দুই নম্বর ওয়ার্ডের আবু বকর শেখের মেয়ে ছিলেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার সুমাইয়ার জন্মদিন ছিল। বন্ধুদের সাথে জন্মদিন উদযাপন করে রাতে বাসায় ফিরে নিজ রুমে দরজা লাগিয়ে শুয়ে পড়েন। মধ্যরাত থেকে সুমাইয়ার ফোনে একাধিকবার কল আসতে থাকেন। সুমাইয়ার পরিবারের অন্য সদস্যদের রিংটোনের শব্দে ঘুম ভেঙে যায়।

তবে রুমের ভেতর থেকে কোনো সাড়া-শব্দ না পেয়ে একপর্যায়ে দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে ফ্যানের সঙ্গে ওড়না পেঁচানো অবস্থায় সুমাইয়ার মরদেহ ঝুলে থাকতে দেখেন তারা। বিষয়টি থানায় জানালে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে। তার পরিবারের ডাক চিৎকারে আশপাশের লোকজন এসে থানা পুলিশকে খবর দিলে তারা এসে সুমাইয়ার মরদেহ উদ্ধার করে।

স্থানীয় কাউন্সিলর আবু জাফর শেখ জানান, সুমাইয়া আমার ভাতিজি। ওদের বাসা থেকে ফোন পেয়ে ঘটনাস্থলে গিয়ে রুমের দরজা বাহির থেকে আটকানো দেখে ভেঙে ফেলি। সুমাইয়াকে এসময় ঝুলন্ত অবস্থায় দেখতে পাই। প্রেমঘটিত কারণে ও আত্মহত্যা করতে পারে।

নড়িয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাফিজুর রহমান জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করা করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। পরিবারের অভিযোগ থাকলে এ বিষয়টি খতিয়ে দেখা হবে।

 

author avatar
Online Editor SEO
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button