সংবাদ সারাদেশ

শেরপুরের শ্রীবরদীতে ছেলের হাতে বাবা নিহত, ছেলে গ্রেফতার

রেজাউল করিম বকুল (নিজস্ব প্রতিনিধি)

শেরপুরের শ্রীবরদীতে ছেলের হাতুড়ি পেটায় বাবা আবুল কালাম আজাদ (৬১) নামে এক বৃদ্ধ  নিহত হয়েছে। এ ঘটনায় ঘাতক ছেলে সাজিদ হোসেন (২৭) কে গ্রেফতার করেছে পুলিশ।  ঘটনাটি ঘটে বৃহস্পতিবার রাতে উপজেলার রানীশিমুল ইউনিয়নের ভায়াডাঙা বানিয়াপাড়া গ্রামে। 

জানা যায়,  আবুল কালাম আজাদ পানের ব্যবসা করতো। তার দুই ছেলে এক মেয়ে।  মেয়ে ১০ বছর আগে মানষিক ভারসাম্যহীন হয়ে নিখোঁজ হয়েছে। বড় ছেলে জাহিদ (২৯) ঢাকায় পানের ব্যবসা করেন। ছোট ছেলে সাজিদ ঢাকায় একটি মোবাইল সার্ভিসিং দোকানে কাজ করেন।  আবুল কালাম আজাদ ছেলের কাছেই থাকতো। ১০/১২ দিন আগে ঢাকা থেকে বাড়িতে আসে। বুধবার রাতে তার ছেলে সাজিদও ঢাকা থেকে বাড়িতে আসে। বৃহস্পতিবার রাত ২ টার দিকে রহস্যজনক কারণে বসত ঘরে ঢুকে হাতুড়ি দিয়ে মাথায় আঘাত করে তার বাবা আবুল কালাম আজাদকে হত্যা করে। পরে আশপাশের লোকজন ডাক চিৎকার শোনে ঘটনাস্থলে এসে সাজিদকে আটক করেন। এখবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে ঘাতক সাজিদকে গ্রেফতার করে। পরে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা সদর হাসপাতালে প্রেরণ করেন। নিহতের পুত্রবধূ ও গ্রেফতার সাজিদের স্ত্রী নুপুর আকতার জানান, তাদের দুই মেয়ে।  কিছুদিন যাবত তার স্বামী মানষিক ভারসাম্যহীন। নিজেই আত্মহত্যার কথা বলতো। ঢাকা থেকে না বলেই বাড়িতে আসে। পরে খবর পেয়ে সে বাড়িতে এসে দেখে তার বাবাকে হত্যা করেছে।

গুগল নিউজে ফলো করুন Mohona TV গুগল নিউজে ফলো করুন Mohona TV

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে শ্রীবরদী থানার অফিসার ইনচার্জ কাইয়ুম খান সিদ্দিকী বলেন,  এ ব্যাপারে থানায় একটি হত্যা মামলার প্রক্রিয়া চলছে। তবে কেন হত্যা করা হয়েছে তা এখনো জানা যায় নি। ঘটনাটি নিয়ে এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছে।

author avatar
Online Editor SEO
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button