জাতীয়ঢাকাসংবাদ সারাদেশ

জাতির পিতার সমাধিতে আগরতলা প্রেসক্লাব কর্মকর্তাদের শ্রদ্ধা

মোহনা অনলাইন

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে বাংলাদেশ জাতীয় প্রেসক্লাব ও আগরতলা (ভারত) প্রেসক্লাবের পক্ষ থেকে শ্রদ্ধা জানানো হয়েছে।

বাংলাদেশ ও ভারতের ওই দুই প্রেসক্লাবের নেতৃবৃন্দ গতকাল রোববার দুপুরে টুঙ্গিপাড়া পৌঁছে জাতির পিতার সমাধিসৌধের বেদীতে পুষ্প স্তবক অর্পণ করে শ্রদ্ধা জানান। এসময় তারা সেখানে কিছুক্ষণ নীরবে দাঁড়িয়ে থেকে মহান এই নেতার স্মৃতির প্রতি বিনম্র সম্মান প্রদর্শন করেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার পরিবারের সদস্যদের জন্য বিশেষ প্রার্থনাও করেন প্রেসক্লাব নেতৃবৃন্দ।
বাংলাদেশ জাতীয় প্রেসক্লাবের সভাপতি ফরিদা ইয়াসমিন, সাধারণ সম্পাদক শ্যামল দত্ত, যুগ্ম সম্পাদক আইয়ুব ভুঁইয়া, আগারতলা (ভারত) প্রেসক্লাবের সভাপতি জয়ন্ত ভট্টাচার্য, সাধারণ সম্পাদক রমাকান্তদেসহ দুই প্রেসক্লাবের ১৭ জন সদস্য এ সময় সেখানে  উপস্থিত ছিলেন।
শ্রদ্ধা নিবেদন শেষে তারা বঙ্গবন্ধু সমাধি কমপ্লেক্সের প্রশাসনিক ভবনে রক্ষিত পরিদর্শক বইয়ে মন্তব্য লিখে স্বাক্ষর করেন। পরে টুঙ্গিপাড়ায় জাতির পিতার পৈতৃক ভিটা, বঙ্গবন্ধুর স্মৃতি বিজড়িত স্থান ও সমাধি সৌধ কমপ্লেক্স ঘুরে দেখেন। কমপ্লেক্সের সহকারী কিউরেটর নুরুল ইসলাম এ সময় তাদের সঙ্গে ছিলেন।

facebook sharing button
messenger sharing button
twitter sharing button
whatsapp sharing button
গুগল নিউজে ফলো করুন Mohona TV গুগল নিউজে ফলো করুন Mohona TV
author avatar
Mohona Online
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button