বিনোদন

বিয়ে করছেন তাপসী পান্নু!

মোহনা অনলাইন

জ্যাকি-রকুলপ্রীতের পর এবার বিয়ে করতে চলেছেন বলি ডিভা তাপসী পান্নু। তবে এবার শুধু সানাই নয়, ঢোল-নাগাড়ার সঙ্গে জ্যাজ মিউজিকও বাজবে। বিয়ের করতে চলেছেন শাহরুখের ‘ডানকি’ নায়িকা তাপসী পান্নু।

নিজের ব্যক্তিগত জীবন নিয়ে খুব বেশি কথা বলতে পছন্দ না করেন না তাপসী পান্নু। তবে নায়িকার লাভ লাইফ কারুর অজানা নয়। ভারতের ব্যাডমিন্টন দলের ডাবলস কোচ ম্যাথিয়াস বোয়ের সঙ্গে দীর্ঘদিনের প্রেম সম্পর্ক তাঁর। দুজনের সম্পর্কের বয়স ১০ বছর। এবার জীবনের নতুন অধ্যায় শুরু করতে চলেছেন তাঁরা।

গুগল নিউজে ফলো করুন Mohona TV গুগল নিউজে ফলো করুন Mohona TV

মার্চের শেষেই নাকি শুভ কাজটা সেরে ফেলছেন তাপসী-ম্যাথিয়াস। ট্রেন্ডে গা ভাসিয়ে ডেস্টিনেশন ওয়েডিং-সারবেন তাপসী। প্রিয়াঙ্কা, ক্যাটরিনাদের মতো তাপসীও রাজস্থানেই দুলহানিয়া সাজবেন। উদয়পুরে বসবে বিয়ের আসর। তবে গ্র্যান্ড আয়োজন নয়, বলিউডের ভিড় নয় কাছের মানুষ ও পরিবারকে নিয়ে বিয়েটা সারবেন তাঁরা।

শিখ পরিবারের মেয়ে তাপসী, অন্যদিকে তাঁর হবু বর ক্যাথলিক। তাই শিখ ও খ্রিস্টান দুই রীতিতেই হবে বিয়ের অনুষ্ঠান, জানাচ্ছে এনডিটিভির ঘনিষ্ঠ সূত্র। নিজেদের সম্পর্ক নিয়ে কোনওদিন লুকোছাপা করেননি তাপসী, তবে বেশি দেখনদারিতে তাঁর আপত্তি। বিয়ের খবরের সত্যতা নিয়ে জানতে চাওয়া হলে নায়িকার সাফ কথা, ‘আমি নিজের ব্যক্তিগত জীবন নিয়ে আলোচনা করা পছন্দ করি না, আজও করতে চাই না’।

বহু বছর আগে খেলার মাঠেই প্রথম আলাপ দুজনের। তখন দক্ষিণী ছবির পরিচিত মুখ তাপসী সবে বলিউডে পা রেখেছেন। ম্যাচ দেখতে হাজির ছিলেন তাপসী। এরপর টুইটারে জমে বন্ধুত্ব, ধীরে ধীরে তা গড়ায় প্রেমে।

ম্যাথিয়াস বোয়ে ডেনমার্কের বাসিন্দা। ডেনমার্কের হয়ে অজস্র নজির গড়েছেন এই শাটলার। ২০১২ সালের অলিম্পিকে মেনস সিঙ্গলসে রুপো জিতেছিলেন তাপসীর প্রেমিক। থমাস কাপ বিজয়ী ডেনমার্ক দলের সদস্য তিনি। ২০২০ সালে, ৩৯ বছর বয়সে পেশাদার ব্যানডমিন্টনকে বিদায় জানান ম্যাথিয়াস। পরে ভারতীয় ব্যাডমিন্টন দলের ডবলস কোচ হিসাবে যোগ দেন।

গত বছর এক সাক্ষাৎকারে বিয়ে সম্পর্কে তাপসী জানান,  ‘আমার সমসাময়িক যে সব অভিনেতা-অভিনেত্রীরা বিয়ে করছে, মা-বাবা হচ্ছে তাঁরা সকলেই তাঁদের জীবনসঙ্গীকে খুঁজে পেয়েছে আমি যে মানুষটাকে ডেট করছি আমি তাঁর প্রেমে পড়ার অনেক পরে…. সত্যি অনেকদিন হল। তবে ভালো ব্যাপার হল আজও আমি সেই মানুষটার সঙ্গেই সম্পর্কে আছি। সত্যি বলতে আমি কিন্তু এই সম্পর্কটা স্বীকার করতে কোনওদিন পিছপা হইনি, কেরিয়ারের একদম গোড়ার দিকে আমি প্রেমে পড়েছিলাম। তবে আমি চাইনি আমার প্রেমজীবন নিয়ে চর্চা হোক’।

কেমন বিয়ে চান তাপসী? তাঁর উত্তর ছিল,  ‘কোনওরকম ড্রামা ছাড়া, একটা ছিমছাম বিয়ে। একদিনের মধ্যেই যা মিটে যাবে’। তাপসীকে শেষ দেখা গিয়েছে ডানকি-কে। আপতত অক্ষয় কুমারের সঙ্গে খেল খেল মে-র শ্যুটিং নিয়ে ব্যস্ত নায়িকা।

author avatar
Online Editor SEO
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button