বিনোদন

বলিউডে পা রাখছেন অর্জুন কন্যা মাহিকা

মোহনা অনলাইন

বাবার দেখানো পথেই হাঁটতে চলেছেন অর্জুন রামপালের মেয়ে মাহিকা।  অর্জুন রামপাল জানিয়েছেন, তাঁর বড় মেয়ে এবার বলিউডে ডেবিউ করতে চলেছেন।  তাঁর মেয়ে মাহিকা অভিনেত্রী হতে ভীষণ আগ্রহী।

অর্জুন রামপাল বলিউডের অন্যতম স্বনামধন্য অভিনেতা। আগামীতে মুক্তি পেতে চলেছে তাঁর ছবি ক্র্যাক। তার আগেই একটি বড় তথ্য প্রকাশ্যে আনলেন অভিনেতা। জানালেন তাঁর বড় মেয়ে মাহিকাও তাঁর দেখানো পথে হাঁটতে চলেছেন। তিনিও শীঘ্রই বলিউডে ডেবিউ করবেন। অভিনয় করতে, লাইট, ক্যামেরা, অ্যাকশন সেও খুবই পছন্দ করেন। বাবার দেখানো পথেই হাঁটতে চলেছেন অর্জুন রামপালের মেয়ে মাহিকা। অভিনেতা জানালেন তাঁর কন্যা শীঘ্রই বলিউড ডেবিউ করবেন।

ছোট থেকেই নাকি মাহিকা স্কুলের নাটকে অংশ নিতেন। ভালো ভালো চরিত্রে কাজও করেছেন। একই সঙ্গে অভিনেতা জানান বাড়িতেও নাকি তাঁর বড় মেয়ে তাঁদের সবাইকে বিনোদন দেন।

অর্জুন রামপালের মেয়ে মাহিকা ইতিমধ্যেই মেট ফিল্ম স্কুলে ভর্তি হয়ে সেখান থেকে পাশ করেছেন। অভিনয়ের একটি ফুল কোর্স করেছেন তিনি। এখান থেকে পাশ করার পরই মাহিকার এই ইন্ডাস্ট্রির বিষয়ে একটি পূর্ণ ধারণা হয়েছে বলেও জানান অর্জুন। সেখানে অনেকে অভিজ্ঞতা অর্জন করেছেন তিনি।

এই ফিল্ম স্কুলে ছাত্রদের গল্প লেখা, পরিচালনা, এডিটিং, প্রোডাকশন, অভিনয়, ক্যামেরার কাজ সহ একাধিক বিষয়ে শিক্ষা দেওয়া হয় যা একজনকে এই বিনোদন জগতের আদর্শ হিসেবে গড়ে তোলে।

এর আগেও বেশ কজন স্টার কিডের অভিষেক হয়েছে বলিউডে। ইতিমধ্যেই শ্রীদেবী কন্যা খুশি, জাহ্নবী, শাহরুখ কন্যা সুহানা, অমিতাভের নাতি অগস্ত্য, চাঙ্কি পাণ্ডের মেয়ে অনন্যা প্রমুখ বলিউডে তাদের যাত্রা শুরু করেছেন।

author avatar
Online Editor SEO
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button