বিনোদন

ঢাকা ফিরেই বিকেলে সাজেকে শাকিব খান

মোহনা অনলাইন

ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খান টানা ‘রাজকুমার’ সিনেমার শুটিং শেষে যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরেছেন। বুধবার (২৮ ফেব্রুয়ারি) সকালে দেশে ফিরেছেন তিনি। বুধবার সকালে এমিরেটস এয়ারলাইনসের একটি বিমানে চড়ে নিউইয়র্ক থেকে ঢাকায় ফেরেন তিনি। 

সকালে নিউইয়র্ক থেকে ঢাকায় পা রেখেই আবার বিকেলে তিনি চলে গেছেন রাঙামাটির সাজেকে। জানা গেছে, আগামী দুদিন সেখানে শুটিংয়ের মধ্যে দিয়ে শেষ হবে ‘রাজকুমার’ সিনেমার কাজ।

গুগল নিউজে ফলো করুন Mohona TV গুগল নিউজে ফলো করুন Mohona TV

যুক্তরাষ্ট্রের শুটিং অভিজ্ঞতা এবং রাজকুমার নিয়ে কিছুদিন আগে পরিচালক হিমেশ আশরাফ তার ফেসবুকে জানিয়েছিলেন, এর আগে ‘রাজকুমার’ ছবির শুটিং ঢাকা, পাবনা, কুষ্টিয়া, মানিকগঞ্জ, টাঙ্গাইল, গাজীপুর, ভারত ও যুক্তরাষ্ট্রে হয়েছে। শুটিংয়ের পাশাপাশি ছবিটির সম্পাদনার কাজও চলছে। হিমেল বলেন, ‘এমন এমন লোকেশনে, এমন এমন আয়োজনে রাজকুমার সিনেমার শুটিং হয়েছে, যা কিছুদিন আগেও বাংলা সিনেমার জন্য স্বপ্ন ছিল।

তিনি লেখেন, শুধু নিউইয়র্কেই টানা ১৮ দিন শুটিং হয়েছে, যেখানে প্রতিদিন অনেক আমেরিকান পেশাদার কলাকুশলী কাজ করেছেন, সঙ্গে বাংলাদেশের টিম তো ছিলই। বাংলাদেশি চিত্রগ্রাহক শেখ রাজিবুল ইসলামের ক্যামেরায় ‘হোম অ্যালোন’, ‘জন উইক ২’, ‘স্পাইডার-ম্যান’–এর মতো সিনেমার লোকেশন দেখতে পাবেন ‘রাজকুমার’ সিনেমায়।

হিমেল আশরাফ এও লিখেছিলেন, ‘একটা গানের সুন্দর চিত্রায়ণের জন্য মুম্বাইয়ের আদিল শেখের মতো কোরিওগ্রাফারকে আমরা নিউইয়র্কে নিয়ে আসি, আবার তামিলের অশোক রাজার মতো কোরিওগ্রাফারকে ঢাকায় নিয়ে আসা হয়েছিল। অ্যাকশনের জন্য আমরা চলে গিয়েছিলাম চেন্নাইয়ে, তখন আমেরিকা থেকে ভারতে আনা হয়েছিল কোর্টনি কফি, খলনায়ক ও ফাইটারদের। ’

author avatar
Online Editor SEO
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button