বিনোদন

জানা গেল পুলকিত-কৃতির বিয়ের তারিখ

মোহনা অনলাইন

বলিউডে যেন বিয়ের ধুম পড়েছে। এবার বিটাউনের আর এক তারকা জুটি এবার গাঁটছড়া বাঁধতে চলেছেন। বিয়ে করতে চলেছেন বলিউড নায়ক পুলকিত সম্রাট আর নায়িকা কৃতি খরবান্দা। কৃতি ও পুলকিতের প্রেমের খবর কারো অজানা নয়। এ তারকা যুগল তাদের প্রেমকে নিয়ে লুকোছাপা করেননি।

অন্যদিকে গত ৩০ জানুয়ারি এই জুটির বেশ কিছু ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে। ভাইরাল ছবিগুলোতে দেখা গেছে পুলকিত আর কৃতির আঙুলে আংটি। আর তখন তাদের ‘রোকা’ অনুষ্ঠানের খবর উঠে এসেছিল। এই অনুষ্ঠানে পুলকিত আর কৃতির নিকট আত্মীয়–পরিজনরা উপস্থিত ছিলেন।

এনডিটিভির প্রতিবেদন অনুযায়ী, বুধবার (৬ মার্চ) কৃতি ও পুলকিতের বিয়ের এক কার্ড সামাজিক যোগাযোগমাধ্যমে ফাঁস হয়েছে। কার্ডে দেখা গেছে সমুদ্রের দিকে তাকিয়ে তারা সংগীত উপভোগ করছেন। যদিও বিয়ের কার্ডে আসল ছবি নেই, এটা একটি ‘পেইন্টিং’।

কার্ডে লেখা আছে, ‘আপনাদের সবার সঙ্গে উৎসবে ভাসার জন্য আর অপেক্ষা করতে পারছি না। অনেক ভালোবাসাসহ পুলকিত এবং কৃতি।’

ফাঁস হওয়া আমন্ত্রণ থেকে বোঝা যাচ্ছে যে, পুলকিত ও কৃতির বিচ ওয়েডিং হতে চলেছে। তবে তাদের বিয়ের স্থান বা অবস্থান সম্পর্কে নিশ্চিত হওয়া যায়নি। গত মাসে গোয়ায় গাঁটছড়া বাঁধেন অভিনেতা জ্যাকি ভাগনানি ও রাকুল প্রীত সিং। এমনও হতে পারে যে পুলকিত এবং কৃতিও একই পথ অনুসরণ করতে পারে।

জানা গেছে, বলিউডে যেন বিয়ের ধুম পড়েছে। এবার বিটাউনের আর এক তারকা জুটি এবার গাঁটছড়া বাঁধতে চলেছেন। বিয়ে করতে চলেছেন বলিউড নায়ক পুলকিত সম্রাট আর নায়িকা কৃতি খরবান্দা। কৃতি ও পুলকিতের প্রেমের খবর কারো অজানা নয়। এ তারকা যুগল তাদের প্রেমকে নিয়ে লুকোছাপা করেননি।

২০১৪ সালে সালমান খানের রাখি বোন শ্বেতা রোহিরাকে বিয়ে করেন পুলকিত সম্রাট। কিন্তু বছর ঘুরতেই বিচ্ছেদের সিদ্ধান্ত নেন তারা। ২০১৯ সাল থেকে কৃতির সঙ্গে প্রেম করছেন তিনি। বেশ কটি সিনেমায় একসঙ্গে অভিনয় করেছেন পুলকিত-কৃতি। এ তালিকায় রয়েছে— ‘বীরে কি ওয়েডিং’, ‘পাগলপান্তি’, ‘তাইশ’।

author avatar
Online Editor SEO
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button