সংবাদ সারাদেশ

আম্মান সিদ্দিকী ও দ্বীন ইসলাম রিমান্ডে

মোহনা অনলাইন

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) শিক্ষার্থী ফাইরুজ সাদাফ অবন্তিকার আত্মহত্যার ঘটনায় তাঁর মায়ের করা মামলায় সহপাঠী রায়হান সিদ্দিকী আম্মানের দুই দিন এবং জবির সহকারী প্রক্টর দ্বীন ইসলামের এক দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

আজ সোমবার সকাল ১০টা ৪৫ মিনিটের দিকে মামলার আসামি বিশ্ববিদ্যালয় সহকারী প্রক্টর দ্বীন ইসলাম ও আইন বিভাগের শিক্ষার্থী আম্মান সিদ্দিকীকে আদালতে আনা হয়।

গুগল নিউজে ফলো করুন Mohona TV গুগল নিউজে ফলো করুন Mohona TV

মামলার তদন্তকারী কর্মকর্তা কুমিল্লা কোতোয়ালি মডেল থানার পরিদর্শক এই তথ্য নিশ্চিত করেন। তিনি বলেন, কুমিল্লা কোতোয়ালি থানা-পুলিশ আদালতে রায়হান সিদ্দিকী আম্মানের পাঁচ দিনের রিমান্ড আবেদন করলে দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন। অপরদিকে প্রক্টর দ্বীন ইসলামের দুই দিন রিমান্ড চাইলে আদালত এক দিনের রিমান্ড মঞ্জুর করেন। তা ছাড়া আগামী সাত দিনের মধ্যে প্রতিবেদন দাখিলের নির্দেশ দেন আদালত।

তিনি বলেন, সকাল ১১টা ২০ মিনিটের দিকে কোর্ট পরিদর্শক মুজিবুর রহমানের কক্ষ থেকে সদর কোর্টে তাদের হাজির করা হয়। আম্মানের পাঁচ দিন ও দ্বীন ইসলামের দুই দিন রিমান্ড আবেদন করে পুলিশ। সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আবু বকর সিদ্দিক আম্মানকে দুই দিন ও দ্বীন ইসলামকে একদিনের রিমান্ডে দেন এবং আগামী সাত কার্যদিবসের মধ্যে তদন্ত প্রতিবেদন দাখিলের আদেশ দেন।

এর আগে গতকাল রোববার বিকেলে ঢাকা মেট্রোপলিটন পুলিশ তাঁদের দুজনকে কুমিল্লা জেলা পুলিশে হস্তান্তর করে।

author avatar
Online Editor SEO
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button