সংবাদ সারাদেশ

ভুল চিকিৎসায় শিশু মৃত্যুর অভিযোগে মানববন্ধন

জামাল আহমেদ, নিজস্ব প্রতিনিধি

কিশোরগঞ্জের ভৈরবে ভুল চিকিৎসায় শিশু মৃত্যুর অভিযোগে আবেদীন হাসপাতালের তিন ডাক্তারের  বিরুদ্ধে মানববন্ধন করেছে ভুক্তভোগী পরিবার ও স্বজনরা। 
আজ শুক্রবার বেলা ১১টায় শহরের ভৈরব বাজারস্থ শহীদ মিনারের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
ওই মানববন্ধনে বক্তব্য রাখেন,  উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সেলিম খান, ২নং ওয়ার্ড আওয়ামী লীগ নেতা মুকবুল হোসেন।
এ মানববন্ধনে অংশ নেন নিহত শিশুর ভুক্তভোগী পিতা আজাহারুল ইসলাম মামুন, ফাহিম খান, নজরুল খান, বিশিষ্ট ব্যবসায়ী সাইফুল ইসলাম সোহেল সহ এলাকার শতাধিক মানুষজন।
মানববন্ধনে ভুক্তভোগী পরিবারের সদস্যরা জানান, প্রসূতি নারী প্রমি খানম গর্ভবতি হওয়ার পর থেকে আবেদীন হাসাপাতালে নিয়মিত চিকিৎসা নিতেন।
গত ১৩ মার্চ বুধবার আল্ট্রাসনোগ্রাম করেন ডা. আমিন উদ্দিন আহম্মেদ। রিপোর্ট দেখে হাসপাতালের চিকিৎসক ডা. ওম্মুল খায়ের রোগীর স্বজনদেরকে জানান বাচ্চা ডেলিভারীর হতে আরো একমাস সময় বাকি আছে। রোগীর অবস্থা খারাপ দেখে স্বজনরা পুনরায় ১৫ মার্চ ডাক্তারের কাছে গেলে ডাক্তার উম্মুল খায়ের মাহমুদা একপর্যায়ে বলেন রোগীর অবস্থা বেশী ভাল না।
রোগীকে আইসিইউতে ভর্তি করা লাগতে পারে। আপনারা রোগীকে দ্রুত ঢাকায় নিয়া যান। তখন চিকিৎসাধীন অবস্থায় তড়িঘড়ি করে রোগীকে ঢাকায় পাঠিয়ে দেন। ঢাকার একটি হাসপাতালে আল্ট্রাসনোগ্রাম করে ডাক্তার দেখেন তিন থেকে চার দিন আগেই নবজাতকটি গর্ভাবস্থায় মারা গিয়েছে। দ্বায়িত্বশীল ডাক্তারের দেয়া ভুল তথ্যের ফলেই নবজাতকটি মারা যায় বলে অভিযোগ স্বজনদের।
author avatar
Online Editor SEO
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button